করোনা আক্রান্তের সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। সারা বিশ্ব জুড়ে ছড়িয়ে পড়া মারণরোগের প্রকোপ ঠেকাতে তৎপর প্রতিটা দেশ। বিভিন্ন জায়গায় বিভিন্ন কৌশলে সচেতনতা অবলম্বণ করার কথা বোঝানো হচ্ছে সকলকে। সাবধান করা হচ্ছে প্রত্যেককে। সোশ্যাল মিডিয়া থেকে শুরু করে বিভিন্ন মাধ্যমে চলছে মানুষকে সচেতন করার কাজ। এমনই পরিস্থিতিতে ভারতের বুকে থাবা বসিয়েছে করোনা। 

আরও পড়ুন-'শেষ সময় এক সঙ্গে অনেক কাজ করেছি,' সন্তু মুখোপাধ্যায়ের মৃত্যুতে ভেঙে পড়লেন সাবিত্রী...

আরও পড়ুন-ফের নক্ষত্রপতন, রইল প্রবীন অভিনেতা সন্তু মুখোপাধ্যায়ের জীবনের অজানা কিছু কথা...

ইতিমধ্যেই আক্রান্তের সংখ্যা ছাড়িয়েছে ৭৩। ফলে এবার কড়া পদক্ষেপ নেওয়া হচ্ছে বিভিন্ন রাজ্যের সরকারের পক্ষ থেকে। ইতিমধ্যেই জম্মু কাশ্মীর ও কেরলে সিনেমাহল বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এবার সেই তালিকাতে নাম লেখাল দিল্লি। চলতি মাসের ৩১ তারিখ পর্যন্ত বন্ধ রাখা হবে রাজ্যের সমস্ত সিনেমাহল। বৃহস্পতিবার এই সিদ্ধান্ত কেন্দ্রিয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধন। 

 

 

আরও পড়ুন-'সত্যজিৎ রায়ে কাছে নিয়ে গিয়েছিলাম', সন্তু মুখোপাধ্যায়ের মৃত্যুতে শোকাহত সৌমিত্র...

কয়েকদিন আগেই বিনোদন জগতে থাবা বসিয়েছে করোনা ভাইরাস। একাধিক ফ্যাশন উইক স্থগিত করা হয়েছে। মানুষকে কোনও রকমের জটলা এড়িয়ে যাওয়ার কথা বলা হচ্ছে। ভারতের বুকে ছড়িয়ে পড়া করোনা ভাইরাসের সমস্যা যাতে বড়সড় আকার না ধারণ করে সেই দিকেই এবার কড়া নজর দেওয়া হচ্ছে সরকারের পক্ষ থেকে। এর প্রভাব যে বক্স অফিসে পড়বে তা নিয়েই এখন চিন্তার ভাঁজ ডিস্ট্রিবিউটরের কপালে।