লকডাউন কবে উঠবে তার কোনও হদিশ নেই ফলে বেজায় সমস্যায় পড়তে হয়েছে সকলকেই। ঘরে বন্দি থেকে নিজের কাজ করছেন নিজেরাই। এমন কী চুল কাটাও যেন এখন ফ্যাশন ট্রেন্ড। বলিউডে একের পর এক তারকা চুল কাটার ভিডিও থেকে ছবি পোস্ট করেছেন নেট দুনিয়ায়। এবার সেই তালিকাতে নাম লেখালেন সাংসদ দেবও। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

I know ..I know little scared with the process of cutting 🧐

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on Apr 24, 2020 at 4:41am PDT

 

তবে দেবের কাহিনিটা খতানিকটা আলাদা। অন্যদের ক্ষেত্রে যেমন হেয়ার কাটে পড়ছে অপটু হাতের ছোঁয়া, ঠিক তখনই বাড়িতেই পার্লার পেয়ে গেলেন দেব। নেপথ্যে তাঁর বোন। বেশ কয়েকমাস আগে বোনের পার্লার উদ্বোধন করেছিলেন দেব। যদিও তিনি নিজে খুব একটা পার্লার যাওয়া পছন্দ করেন না। বাড়িতেই নিজেকের শরীরচর্চা করে থাকেন। তবে লকডাউনে বাড়িতে রয়েছেন তাঁর বোন। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Good job...now I am a confident Brother 😜😜😜💇‍♂️ #familytime #quarantine

A post shared by Dev Adhikari (@imdevadhikari) on Apr 24, 2020 at 4:46am PDT

 

তাই এবার দেবের হেয়ার কাটে রইল এক নয়া লুক। সোশ্যাল মিডিয়ার পাতায় তা শেয়ার করলেন দেব। হেয়ার কাট হওয়াপর অভিনেতা বেজায় খুশি। কিন্তু প্রথমটাতে বেশ চিন্তিত ছিলেন তিনি। যেখানে তাঁর বোন চুল কাটার চেষ্টা করছিলেন তাতে বেজায় ঘাবড়ে গিয়েছিলেন তিনি। কিন্তু পরবর্তীতে সামেন আসে অভিনেতার নয়া লুক। বার্তমানে বাড়িতে থেকে একাধিক কাজ সারছেন দেব। চুপিসারে মানুষের পাশে থাকা থেকে শুরু করে নিয়ে পায়ের ব্যাথা সারিয়ে ফেলা, লকডাউনকে যথা সম্ভব কাজে লাগাতে তৎপর দেব। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা