জল বাঁচাও, ছোটদের পাঠ্য বই থেকে শুরু করে রাস্চায় হোডিং, সর্বত্রই এই কথাটা অনেকেরই চোখে পড়ে। কিন্তু বাস্তবে তা মেনে চলছে ঠিক কতজন! কথায় বলে আপনি বাঁচলে বাপের নাম, ঠিক এই পথেই হাঁটছে বর্তমান পরিস্থিতি। যেখানে প্রতিটা মুহূর্তে চোখে পড়ছে জল অপচয়ের এক স্পষ্ট ছবি। বিশ্ব জল দিবসে সেই দিকের কথাই তুলে ধরলেন অভিনেত্রী দিয়া মির্জা। 

আরও পড়ুন- মা হওয়ার পর কাজে ফেরা মানেই অস্বস্তিকর চর্চা শুরু, কোন প্রশ্ন শুনলেই ক্ষেপে ওঠেন করিনা 

সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে দিয়া মির্জা এদিন দিয়া জল নিয়ে সতর্ক করলেন ভক্তমহলকে। সাফ লিখলেন অভিনেত্রী, ভবিষ্যতে ৪ জন শিশুর মধ্যে ১ জন শিশু জলের কষ্ট নিয়েই বড় হবে। দিয়ার এই পোস্ট মহূর্তে ছড়িয়ে পড়ল নেট মহলে। আর সেই দিন খুব বেশি দেরি নেই। তাই সাফ জানিয়েছিলেন অভিনেত্রী। ২০৪০-এই এই ছবি দেখা দেবে বিশ্ব জুড়ে। তাই এখন থেকেই সতর্ক হওয়া প্রয়োজন। 

 

 

পরিবেশ নিয়ে বারে বারে মুখ খুলতে দেখা যায় দিয়া মির্জাকে। প্রকৃতির কোলে বসে একটি ছবি শেয়ার করে এমনই বার্তা দিয়ে সকলকে সতর্ক করলেন তিনি। উইনিসেফের সঙ্গে যুক্ত থাকা এই অভিনেত্রীর নজরে প্রকৃতি বারে বারে ধরা পড়েছে। মানুষকে সতর্ক করে তোলার ক্ষেত্রে কখনই তিনি পিছু পা হননি। তাই েই বিশেষ দিনে নিজের ভূমিকা পালন করে নেটদুনিয়ায় প্রশংসা কুড়লেন দিয়া।