সত্যিই কি কোনও স্ক্য়ামের সঙ্গে জড়িত উরফি, ফ্যাশনিস্তাকে কেন জেরা করছে পুলিশ?

| Sep 26 2022, 04:59 PM IST

সত্যিই কি কোনও স্ক্য়ামের সঙ্গে জড়িত উরফি, ফ্যাশনিস্তাকে কেন জেরা করছে পুলিশ?

সংক্ষিপ্ত

এবার সিম কার্ডের পোশাক পরে সকলের নজর কেড়েছেন ফ্যাশনিস্তা, যা কিনা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি। তবে ড্রেসের মধ্যে লুকিয়ে ছিল বড় বিপত্তি। এই দুহাজার সিমকার্ড কোনও না কোনও স্ক্যামের সঙ্গে জড়িত। সেই ড্রেস পরতেই স্ক্যামে জড়িয়ে পড়েন উরফি এবং রীতিমতো পুলিশের জেরার মুখেও পড়েন অভিনেত্রী।

উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়ছেন উরফি। এবারও তার অন্যথা হল না।  জামাকাপড় শরীরে না রাখাটাই যেন ফ্যাশন স্টেটমেন্ট। ভক্তদের নজর কাড়তেই নিত্যদিন এমন উদ্ভট ফ্যাশনে সকলকে চমকে দিচ্ছেন উরফি জাভেদ। কাউকেই পরোয়া করেন না ফ্যাশনিস্তা। নগ্নতাই যেন উরফির সাফল্যের মূল মন্ত্র। উন্মুক্ত শরীর দেখিয়ে হামেশাই রাস্তায় বেরিয়ে পড়েন উরফি।  সোশ্যাল মিডিয়ায় অ্যাটেনশন এতটুকুও হাতছাড়া করতে রাজি নন উরফি। প্রতিদিন হাল ফ্যাশনে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি। ফের নয়া পোশাকে ভক্তদের রাতের ঘুম কেড়ে নিয়েছেন  উরফি। কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। এবার সিম কার্ডের পোশাক পরে সকলের নজর কেড়েছেন ফ্যাশনিস্তা, যা কিনা ভাইরাল হতেও খুব বেশি সময় নেয়নি।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে উরফি জাভেদের । যেখানে তাকে সিম কার্ডের পোশাক পরে দেখা গেচে। সেই পোশাকের দাম শুনলে চোখ কপালে উঠবে আপনার। পাঁচ লাখের এই পোশাক তিনি কিনে নিয়েছেন জামতারা থেকে। এই নতুন আউটফিট পেয়ে এতটাই উচ্ছ্বসিত হয়ে গিয়েছেন  যে পোশাকের মূল্য বাবদ আরও ২০  হাজার টাকা বেশিও দিয়েছেন উরফি।  মোট দুহাজার সিম কার্ডের পোশাক পরে ভীষণই খুশি উরফি। তবে ড্রেসের মধ্যে লুকিয়ে ছিল বড় বিপত্তি। এই দুহাজার সিমকার্ড কোনও না কোনও স্ক্যামের সঙ্গে জড়িত। সেই ড্রেস পরতেই স্ক্যামে জড়িয়ে পড়েন উরফি এবং রীতিমতো পুলিশের জেরার মুখেও পড়েন অভিনেত্রী। পরের কীভাবে স্ক্যাম থেকে নিজেকে বার করে নেন ফ্যাশনিস্তা তা জানতে হলে নেটফ্লিক্সের জামতারা-র সিজন ২ এ চোখ রাখতে হবে।

Subscribe to get breaking news alerts

 

 

 কখনও পাথর, কখনও ব্লেড, কখনও সুতো, কখনও সেফটিপিন দিয়ে নিজেকে জড়িয়ে নেন উরফি। এবার আরও একধাপ এগিয়ে গেলেন উরফি। এবার সিম কার্ডের নয়া ফ্যাশনে ঝড় তুললেন উরফি জাভেদ। ভক্তদের কীভাবে কনফিউজড করা যায় তা উরফির চেয়ে ভাল আর কেউ জানে না। হামেশাই ভক্তদের অ্যাটেনশন কাড়তে উদ্ভট ফ্যাশনে নিজেকে মেলে ধরেন উরফি।  কাটাছেড়া পোশাকে ঝড় তুলতে সিদ্ধহস্ত উরফি জাভেদ। এতটা সাহসী এর আগে কেউ হয়েছে কিনা তা নিয়ে যথেষ্ঠ সন্দেহ রয়েছে। ঠিক কতটা সাহস থাকলে এমন একটা পোশাক ক্যারি করা যায় তা মনে হয়, উরফির থেকে ভাল আর কেউ জানে না।  যদিও সমালোচনাকে যে মোটেই পাত্তা দেন না উরফি, তার প্রমাণ বহুবার দিয়েছেন উরফি।

আরও পড়ুন-কেউ তুলে নিয়েছেন ত্রিশূল তো কারোর হাতে কাশফুল, 'আগমনী'-র ফোটোশ্যুটে চিনে নিন টলিপাড়ার 'উমা'-দের

আরও পড়ুন-কত কোটি টাকার মালিক সইফ আলি খান, অভিনেতার মাসিক রোজগার শুনলে আঁতকে উঠবেন

Read more Articles on