একের পর এক সেলেব ভিলায় করোনা ভাইরাসের থাবা। বলিউডে ইতিমধ্যেই একাধিক পরিবারে ঢুকেছে এই ভাইরাস। সম্প্রতি গোটা বচ্চন পরিবার করোনায় আক্রান্ত হয়েছিলেন, কেবলমাত্র বাদ ছিলেন জয়া বচ্চন। তবে এখন সকলেই সুস্থ। এরই মাঝে এলো বালাসুব্রহ্মণমের খবর। তিনিও করোনাতে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। চলে গিয়েছিলেন কোমাতেও। তবে এখন তিনি স্থিতিশীল। 

আরও পড়ুনঃ নবাব পুত্রের জন্মদিন, বেবিবাম্প নিয়েই নাচে মত্ত বেবো, ভাইরাল ভিডিও4

তবে এবার করোনা হানা দিল দিলীপ কুমারের বাড়ি। প্রবীণ অভিনেতার দুই ভাই ইশান খান, আসলাম খান করোনাতে আক্রান্ত। ইশান খানের বয়স ৯০, অন্যজন তাঁর থেকে কয়েক বছরের ছোট। দুজনের শরীরেই মিলেছে করোনা ভাইরাস। তড়িঘড়ি তাঁদের ভর্তি করা হয়েছে লীলাবতী হাসপাতালে। তবে দিলীপ কুমার ও তাঁর স্ত্রী থাকতেন অন্য বাড়িতে। তাই বর্তমানে সুরক্ষিতই রয়েছেন প্রবীণ তারকা। 

করোনা ভাইরাস ভারতের বুকে থাবা বসানোর সময়ই সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করেছিলেন দিলীপ কুমার। তিনি জানিয়েছিলেন, সকলকে সুরক্ষিত থাকার, ঘরে থাকার কথা। এবার চিন্তা বাড়ালেন সেই অভিনেতাই। মহারাষ্ট্রের করোনা পরিস্থিতি ক্রমেই হয়ে উঠে ভয়াবহ। যার ফলে এবার তারকাদের পরিবারেও থাবা বসাচ্ছে এই মারণ ভাইরাস। ফলে ভক্তমহলে বাড়াচ্ছে উদ্বিঘ্নতা।