সম্প্রতি সুখবর শোনালেন করিনা কাপুর ও সইফ আলি খান। পরিবারে আসতে চলেছে নতুন সদস্য। এরই মাঝে আবারও বিশেষ আয়োজন নবাব পরিবারে। সইফ আলি খানের জন্মদিন। সেই উপলক্ষ্যেই এবার বাড়ি সেজে উঠল নয়া লুকে। ঘরোয়া পার্টিতেই হল সেলিব্রেশন। কেক কাটা থেকে শুরু করে খুনসুটিতে মাতা। এ সবের মধ্যেই নজরে এলো করিনা কাপুরের বেবিবাম্পের ছবি। 

আরও পড়ুনঃ করোনা থেকে কোমা, কেমন আছেন গায়ক এস পি বালাসুব্রহ্মণম, হাসপাতাল থেকে ভাইরাল বার্তা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Love is the energy that will change everything ❤️ happy birthday saifu !! 🥰❤️

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on Aug 16, 2020 at 1:29am PDT

 

সোশ্যাস মিডিয়ায় সইফের বার্থডে সেলিব্রেশনমের একাধিক ছবি শেয়ার করলেন করিনা কাপুর। সেখানেই ধরা পড়ল করিনার বেবিবাম্প। শেয়ার হল একটি বুমেরাংও। উত্তাল উচ্ছাসের সঙ্গেই সেইফের জন্মদিনে ভাইরাল করিনা কাপুর। একদিকে যেমন জন্মদিনে সইফের সোশ্যাল পাতা ভরে উঠল একাধিক শুভেচ্ছা বার্তায়। তেমনই করিনার বেবিবাম্পের লুকও হয়ে উঠল ভাইরাল নেট পাড়ায়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

❤️❤️❤️❤️

A post shared by Kareena Kapoor Khan (@therealkareenakapoor) on Aug 16, 2020 at 12:02am PDT

 

সম্প্রতি মিলেছে সুখথর। দ্বিতীয় সন্তানের জন্মদিতে চলেছেন করিনা কাপুর। এই নিয়ে চার সন্তানের বাবা হতে চলেছেন সইফ আলি খান। করিনা কাপুর খান কয়েকদিন আগেও জানিয়েছিলেন এক সাক্ষাৎকারে যে তিনি এখনই দ্বিতীয় সন্তান নিয়ে তেমন কিছু ভাবছেন না। কিন্তু এবার করিনার পরিবার থেকে এই খবর মেলায় বেজায় খুশি নেটপাড়া। সইফের জন্মদিনেই সামনে এলো করিনার বেবিবাম্পের ছবি।