টেলিভিশনের পর্দায় ঝড় তোলা ছেলেটাকেই পছন্দ ছিল পরিচালর অভিষেক কাপুরের। তিনিই প্রথম কাই পো চে ছবির মধ্যে দিয়ে সুশান্তকে বড়পর্দায় এনেছিলেন। সেখানে থেকেই পথ চলা শুরু হয়েছিল সুশান্তের। অভিষেকের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল বেশ কাছের। বন্ধু কিংবা ভাই সবই বলা চলে েই জুটিকে। এরপরই কেদারনাথ। সেখানেও সারা আলির সঙ্গে সুশান্ত নিয়ে আসেন তিনি। 

আরও পড়ুনঃ গঙ্গা বক্ষে সুশান্তের অস্থি বিসর্জন, মুহূর্তে ছড়িয়ে পড়ল অভিনেতার শেষ বিদায়ের ভিডিও

সুশান্তের সঙ্গে তাঁর করা এই দুটি ছবিই ইতি। এভাবে চলে গেলেন সুশান্ত, মেনে নিতে পারছেন না পরিচালক। খতুব কাছের হওয়ার সত্ত্বেও কীভাবে তিনি বুঝতে পারলেন না সুশান্তের সমস্যার কথা! কীভাবে তিনি আঁচ পেলেন না সুশান্ত মানুসিক অবসাদের শিকার হয়ে উঠেছে! এমনই হাজার হাজার প্রশ্ন তাঁর চোখের ঘুম কেড়েছে। তাই সুশান্তের আত্মার শান্তি কামনায় মানবিক উদ্যোগ নিলেন তিনি। 

 

 

স্থির করলেন স্ত্রী প্রজ্ঞার সঙ্গে ৩৪০০ দুস্থ পরিবারের মুখে অন্য তুলে দেবেন তিনি। তাঁদের পাশে দাঁড়াবেন সুশান্তের হয়ে। আর তাঁদের আশির্বাদেই সুশান্তের শান্তি কামনা করবেন পরিচালক। সম্প্রতি তাঁর স্ত্রী এমনটাই জানিয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। সুশান্তকে যাঁরা কাছ থেকে চিনতেন, তাঁরা জানতেন কতটা সুন্দর ছিল অভিনেতার মন, সোশ্যাল মিডিয়ায় একাধিক ভিডিওতে মেলে তার প্রমাণও, কখনও তিনি বেলুন বিক্রেতার পাশে দাঁড়িয়েছেন হাসি মুখে, কখনও আবার শ্যুটিং সেটে একটি বাচ্চাকে নিজেই খাইয়েছেন। সেই মানুষটির চলে যাওয়ায় ভেঙে পড়েছে বলিউডের একশ্রণীর মানুষ।