Asianet News BanglaAsianet News Bangla

অন্তঃসত্ত্বা আলিয়াকে নিয়ে মন্দিরে যেতে চাইনি, বায়না করতেই ঘটল বিপত্তি, জানালেন অয়ন মুখোপাধ্যায়

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আজ ৯ সেপ্টেম্বর বড়পর্দায় মুক্তি পেতে চলেছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র'। ইতিমধ্যেই নানা প্রান্তে গিয়ে প্রচার সেরেছেন রণবীর ও আলিয়া। ছবি মুক্তির আগে উজ্জ্বয়িনীর মন্দিরে গিয়ে পুজো দিয়ে আশীর্বাদ নিতে গিয়েছিলেন।  উজ্জ্বয়িনীর মন্দিরে ঢুকতেই দেওয়া হয়নি রণবীর ও আলিয়াকে।  শুধুমাত্র ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় মন্দিরে প্রবেশের অনুমতি পান । 

director Ayan Mukherji reacts to mahakal temple protest in Ujjain says feel bad for Ranbir Alia BRD
Author
First Published Sep 9, 2022, 10:23 AM IST

অন্তঃসত্ত্বা আলিয়া ভাটকে নিয়ে চর্চা যেন থামবার নয়। হবু মা আলিয়ার প্রতিটা আপডেট জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। তিনি কোথায় যাচ্ছেন, কী করছেন, সবটাই জানতে আগ্রহী সকলে। প্রেগন্যান্ট হওয়ার পর থেকে চেহারায় পরিবর্তন লক্ষ করা গেছে। বেবিবাম্প নিয়ে হামেশাই নজর কাড়ছেন অভিনেত্রী।  প্রেগন্যান্ট অবস্থাতেও স্বামী রণবীরের সঙ্গে  কাধে কাধ মিলিয়ে ছবির প্রোমোশনে দেখা গেছে আলিয়াকে। তবে এবার উজ্জ্বয়িনীর মন্দিরে ঢুকতে গিয়েই বড় বিপাকে পড়লেন আলিয়া ভাট ও রণবীর কাপুর।  উজ্জ্বয়িনীর মন্দিরে ঢুকতেই দেওয়া হয়নি রণবীর ও আলিয়াকে।  শুধুমাত্র ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় মন্দিরে প্রবেশের অনুমতি পান এবং সেখানে গিয়ে পুজো দিয়ে আসেন।

দীর্ঘ অপেক্ষার পর অবশেষে আজই বড়পর্দায় মুক্তি পেতে চলেছে 'ব্রহ্মাস্ত্র'। ৯ সেপ্টেম্বর প্রেক্ষাগৃহে আসতে চলেছে অয়ন মুখোপাধ্যায় পরিচালিত 'ব্রহ্মাস্ত্র' ছবি। ইতিমধ্যেই নানা প্রান্তে গিয়ে প্রচার সেরেছেন রণবীর ও আলিয়া। ছবি মুক্তির আগে উজ্জ্বয়িনীর মন্দিরে গিয়ে পুজো দিয়ে আশীর্বাদ নিতে গিয়েছিলেন। কিন্তু ঢোকার আগে সেখানে পৌঁছতেই বিক্ষোভের মুখ পড়েন তারা। বজরং দলের কর্মী এবং তাদের সমর্থকরা তাদের কালো পতাকা দেখান। যা দেখে একপ্রকার হুলুস্থুলু কান্ড পড়ে যায়। কী কারণে এমন বিক্ষোভের মুখে পড়েন রালিয়া। প্রায় এক দশক আগে গোমাংস নিয়ে একটি মন্তব্যের জেরেই বিক্ষোভের মুখে পড়তে হয়েছে রণবীরকে। 'রকস্টার' প্রচারের আগে রণবীর বলেছিলেন, আমার পরিবার পেশোয়ারের। পেশোয়ারি খাবারের সঙ্গে আমি পরিচিত। মটন, পায়া এবং গোমাংস খেতে ভালবাসি। গোমাংস আমার খুবই প্রিয়। এই মন্তব্যের জেরেই মন্দিরে ঢুকতে পারলেন না রণবীর ও আলিয়া।

 

 

মুম্বই থেকে উজ্জ্বয়িনী মন্দিরের উদ্দেশ্যে তিনজন রওনা দিলেও শুধুমাত্র ছবির পরিচালক অয়ন মুখোপাধ্যায় মন্দিরে প্রবেশের অনুমতি পান । একা গিয়ে পুজো দিয়ে আসেন পরিচালক। বিক্ষোভের মুখে পড়ার পর অয়ন জানিয়েছেন, ওদের দুজনের জন্য খুবই খারাপ লাগেছে। ওরা আমার সঙ্গে মহাকালেশ্বর দর্শন করতে পারল না। ছবির মোশন পোস্টার মুক্তির পরও সেখানে গিয়েছিলাম। বলে এসেছিলাম মুক্তির আগেও আসব। সেইমতোই পুজো দিতে আসা। তবে আলিয়া ভাটকে প্রথম থেকেই মন্দিরে নিতে যেতে চাইনি। তবে রণবীর ও আলিয়া দুজনেই বায়না শুরু করে । তারপর ওখানে পৌঁছে বিক্ষোভের কথা জানতেই আমি একাই পুজো দিয়ে এলাম। এবং আমাদের ছবি এবং সকলের জন্য আশীর্বাদ নিয়ে এলাম।

Follow Us:
Download App:
  • android
  • ios