ছপক ছবি নিয়ে বহু দিন থেকেই কানা ভুসো নানান কথা শোনা যাচ্ছে বি টাউনের নানা প্রান্ত থেকে। যে ছবির প্রেক্ষাপট জুড়ে রয়েছে অ্যাসিড আক্রান্ত একটি মেয়ের জীবনের গল্প, নাম মালতি। তারই ভুমিকায় পর্দায় অভিনয় করতে দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে। বায়োপিকে নায়িকার এই প্রথম ডেবিউ। 
কীভাবে করলেন ছবির শ্যুটিং, মেকাপ কেমন তার উত্তর ইতিমধ্যেই মিলিছে সকলের, ছবির পোস্টারের তা স্পষ্ট। সেই বিষয়ই এবার প্রকাশ্যে মুখ খুললেন ছবির পরিচালক। দীপিকার অভিনয় নিয়ে এই দিন পরিচালক মেঘনা গুলজার জানান, মালতির চরিত্র অসাধারণভাবে পর্দায় তুলে ধরেছেন তিনি। শুধু তাই নয়, অসাধারণ মেকাপ-এ সকলের মুখই উঠে এসেছে সাধুবাদ। যদিও সেই কৃতিত্ব পরিচালক মেকাপ আর্টিস্টকেই দিলেন। 
ছবির পোস্টার পাওয়ার পরই প্রকাশ্যে এসেছিল দীপিকার এই লুক। নিজের চরিত্র নিয়ে যথেষ্ট হোমওয়ার্ক করেছিলেন অভিনেত্রী, তা ছবির পরতে পরতে ধরা পরবে বলেও দাবী করেন ছবির পরিচালক।
শুধু তাই নয়, রয়েছে আরো এক চমক। দীপিকার লুক প্রকৃত মালতির মতন তুলে ধরার জন্য চোখ নিয়েও অনেক পরিশ্রম করতে হয় মেকাপ আর্টিস্টকে। দীপিকার চোখের আদল তৈরি করা হয় মালতির মতন। 
পরের বছর জানুয়ারী মাসেই মুক্তি পাবে এই ছবি। ছবির শ্যুটিং শেষ। ছবির শ্যুটিং হয়েছে দিল্লি ও মুম্বইতে। তবে নায়িকা এখন ব্যস্ত তার পরবর্তী ছবির কাজ নিয়ে।