বলিউডে প্রথমসারির অভিনেত্রীর তালিকায় ইতিমধ্যেই চলে এসেছেন দিশা পাটানি। একের পর এক ফটোশ্যুট, ম্যাগাজিনে রীতিমতো ঝড় তুলেছেন তিনি। কয়েকদিন আগেও ম্যাগাজিনের একটি ফটোশ্যুটে ঝড় তুলেছিলেন তিনি। যা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছিল সোশ্যাল মিডিয়ায়।

আরও পড়ুন-নীনার ছবি এবার চলল অস্কারে, পারবে কি চূড়ান্ত লডা়ইয়ে টিকে থাকতে...

পরিচালক মোহিত সুরি  পরিচালিত আমকাপিং ছবি 'মালাং' এর জন্যই এই বিশেষ ফটোশ্যুটে ধরা দিচ্ছেন অভিনেত্রী। আদ্যোপান্ত রোম্যান্টিক ছবিতে আদিত্য রয় কাপুরের প্রেমে হাবুডুবু খাবেন দিশা।  আর ছবির প্রথম পোস্টারেই বাজিমাত করলেন দিশা-আদিত্য। চুম্বন তো অনেক ধরনের হয়। কিন্তু এমন চুম্বন আগে কখনও না দেখলে পোস্টারটি অবশ্যই দেখতে হবে। আর ছবির পোস্টারেই চুম্বনের এক নতুন স্টাইল আবিষ্কার করলেন দিশা। দেখে নিন পোস্টারটি।

 

আরও পড়ুন-ঘাগরা চোলিতেই বাজিমাত, চিনতে পারছেন এই অভিনেতাকে...

সম্প্রতি কয়েকদিন আগে জলের অতল গভীরে ডুব দিয়ে চুম্বন করে ভাইরাল হয়েছিলেন দিশা। এবার আর জলের তলায় নয়, একেবারে কাঁধে চেপে চুম্বন করছেন দিশা। একের পর যৌন আবেদনপূর্ণ ছবি দিয়ে তিনি ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ায়। তাকে নিয়ে নানা রকমের কথা চলেই আসছে। নেটিজেনরাও বলতে শুরু করেছেন টাইগারকে ছেড়ে কী নতুন প্রেমে মজেছেন দিশা। এই প্রশ্নই এখন বি-টাউনের ইতিউতি ঘুরে বেড়াচ্ছে।