দিশা পাটানি, এক কথায় বলতে গেলে বলিউডের এই হট ডিভার পোস্ট মানেই তা ভাইরাল। কখনও অন্তর্বাস লুকে, কখনও আবার দিশা ভাইরাল তাঁর পোস্ট ঘিরে। সোশ্যাল মিডিয়ার পাতায় বরাবরই সক্রিয় দিশা। তাঁর ফলোয়ারের সংখ্যাও নেহাতই কম নয়। তবে ধোনী ছবি অভিনীত অভিনেত্রীর হটনেস যে মুহূর্তে উত্তেজনা ছড়ায়, তা বাঘি ২ অভিনেত্রীর সোশ্যাল মিডিয়ার পাতায় চোখ না রাখলে বোঝা দায়। 

আরও পড়ুন-সম্পর্কের ঠোকাঠুকি, প্রথম সরি বলে মান ভাঙান কে, অনুষ্কা না বিরাট

অন্তর্বাস লুকের জন্য যেন পার্ফেক্ট ফিগার। বিভিন্ন অন্তর্বাস সংস্থার মুখও দিশা। তাই তাঁর সোশ্যাল পাতায় মাঝে মধ্যেই ধরা দেয় হটফ্রেম। তবে বিজ্ঞাপন নয়, দিশা এবার ছবি শেয়ার কতরলেন তাঁর ট্রিপ থেকেই। সদ্য মলদ্বীপ সফর সেরে ফিরেছেন দিশা। সেখান থেকেই তোলা এক ছবি ঘিরে এবার উত্তেজনা তুঙ্গে। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেল ছবি মুহূর্তে।

 

 

ঠিক যেন অ্যাকোয়াগার্ল। নিজেই ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন দিশা অ্যাকোয়াম্যান অনুভুতি। পরনে হলুদ অন্তর্বাস, একটি বোর্টের ওপর দাঁড়িয়ে দিশা। সমুদ্রের মাঝখানে পার্ফেক্ট ফিগারে তাক সলাগালেন সকলকে। অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে বাঘি থ্রি ছবিতে। টাইগারের সঙ্গে সম্পর্ক নিয়ে হাজার একটা জল্পনা হলেও বর্তমানে তিনি যে টাইগারের সঙ্গেই জোট বেঁধেছেন, সে ইঙ্গিত স্পষ্ট।