বিকিনি, অন্তর্বাস, রিভিলিং পোশাকে নেটদুনিয়ায় আগুন ধারনোর জন্য পরিচিত দিশা পাটানি। বলিউডে খুব বেশিদিন হয়নি ডেবিউ করেছেন দিশা। তবে খুব অল্প সময়ই সংবাদ শিরোনামে উঠে এসেছেন বারবার। অভিনয় কারণে নয়, নিজের অন্য কোনও প্রতিভার কারণেও নয়, তাঁর টোনড চেহারার জন্যই বারে বারে হেডলাইনে জ্বলজ্বল করে উঠেছে দিশার নাম। তাঁর সোশ্যাল মিডিয়া প্রোফাইল জুড়ে কেবল রিভিলিং ছবি ও ভিডিও পরে চোখে। 

এবারও সেই ধরণের ভিডিও এল প্রকাশ্যে। কালো রঙের বিকিনি ব্রায়ে দেখা গেল লাস্যময়ীকে। অন্তর্বাস পরে টাইগার শ্রফকে কাছে চাইছেন দিশা। সদ্য মুক্তিপ্রাপ্ত টাইগারের গান ক্যাসানোভায় লিপসিঙ্ক করে রিল ভিডিও বানিয়েছেন দিশা। ভিডিও কালো রঙরে অন্তর্বাস, খোলা চুলে ধরা দিয়ে টাইগারকে ডেডিকেট করেছেন এই গান। ঘরের মধ্যে বিনা মেকআপেই ডিগ্ল্যাম লুককে করে তুলেছেন গ্ল্যামারাস। টাইগার এবং দিশাক সম্পর্ক বেশ কিছুদিনের। 

আরও পড়ুনঃ৩৬-২৪-৩৬ ই আসল রহস্য, Bootylicious মালাইকার জনপ্রিয়তার কারণ হল ফাঁস

 

যদিও কোনওভাবেই সংবাদমাধ্যমকে তাঁরা এই সম্পর্কের বিষয় জানতে দিতে চান না। একই সঙ্গে প্রায় প্রতিটি জায়গায় দেখা যায় তাঁদের। তবুও কোনও কিছুর বিনিময় নিজেদের রিলেশনশিপ নিয়ে মুখ খুলতে নারাজ তাঁরা। তবে দিশা ও টাইগারকে নিয়ে সর্বদাই উত্তেজনা তুঙ্গে। হটেস্ট সেলেব জুটির মধ্যে তাঁরা অন্যতম। একসঙ্গে মালদ্বীপ, গোয়ায় ছুটি কাটানোর পাশাপাশি, একসঙ্গে হেভি ওয়ার্ক আউট করা, সেল্ফ ডিফেন্সে ক্লাসে যাওয়া সবেতেই দিশা ও টাইগার যেন হরিহর আত্মা। যার জেরে তাঁদের নিয়ে নেটিজেনদের মধ্যেও উৎসাহ সর্বদা বিরাজমান। 

"