নেটদুনিয়ায় এখন তরজা তুঙ্গে। বলিউড কতটা আপন করে নিয়েছে বহিরাগতদের, একে একে প্রশ্ন তুলছেন সব তারকাই। কেবল অভিনয় জগত নয়, প্রশ্ন উঠছে সঙ্গীত জগতেও। সম্প্রতি টি সিরিজের হয়ে মুখ খুলেছিলেন সোনু নিগম, জানিয়েছিলেন তিনি টি সিরিজ কেবল মাত্র পরিচিতদেরই সুযোগ দেয়। তারকাদের সুপারিশেই চলছে এই সংস্থা। এই মন কথা প্রকাশ্যে আসার পরই বিস্ফোরক হয়ে হঠেন টি সিরিজের কর্ণধার ভুষণ কুমারের স্ত্রী দিব্যা কুমার। 

আরও পড়ুনঃ ব্লেম গেম খেলে বা সুশান্তকে অস্ত্র করে প্রতিবাদ নয়, নেট-দুনিয়ায় বার্তা ইরফানপুত্রের

সোশ্যাল মিডিয়ায় তিনি সাফ জানিয়ে দেন টি সিরিজে কাজ করা মোটের ওপর ৯৭ শতাংশ গায়কই হলেন বহিরাগত। স্মরণ করিয়ে দিলেন সোনু নিগমকে তাঁর জীবন। মাত্র পাঁচ টাকার বিনিময় গান গাইতেন। টি সিরিজই তাঁকে স্টার বানিয়েছে। বিভিন্ন প্রান্ত থেকে উঠে আসা প্রতিভাদের প্রতি নজর তাঁদের। পাল্টা তোপ হানলেন সোনু নিগমের ওপরও। এদিন দিব্যা জানালেন, সোনুও তো মস্তবড় স্টার, তিনি কী করছেন!

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Divyakhoslakumar (@divyakhoslakumar) on Jun 24, 2020 at 7:23am PDT

 

একজন বড় গায়ক হিসেবে কী কখনও তাঁকে কেউ বলেনি যে দয়া করে একটা গানের সুযোগ দিতে। তিনি কী দিয়েছেন। এত বছরের কেরিয়ারে একজনকেও তো তিনি টি সিরিজের সঙ্গে পরিচয় করিয়ে দেননি। কোন প্রতিভাই কী তাঁর নজরে পড়েনি। একের পর এক প্রশ্নবাণে জর্জরিত করলেন দিব্যা সোনুকে। তিনি আরও জানান, সোনুর ভিডিও বেড়লেই তাঁর পরিবারকে সমস্যায় পড়তে হয়, কেউ ধর্ষণের হুমকি দেয়, কেউ প্রাণ নাশের হুমকি দেয়, কেন এগুলো সহ্য করতেন, তাও প্রশ্ন তোলেন এদিন দিব্যা।