আবার কি বিয়ের সানাই বাজতে চলেছে বলিউডে। বি-টাউনে কান পাতলেই শোনা যাচ্ছে খুব শীঘ্রই গাঁটছড়া বাঁধতে চলেছে রণবীর কপূর ও আলিয়া ভাট। বেশ কিছুদিন এটা নিয়ে চলছে জল্পনা। শোনা যাচ্ছে দুই পরিবারও এই বিয়েতে রাজি। শুধু পাত্র পাত্রী হ্য়আঁ বলার অপেক্ষা। আর সেই অপেক্ষার অবসান করেই নাকি ছাদনাতলায় আসতে চলেছে আলিয়া-রণবীর। 

বলিউডে কানাঘুষো খবর, রণবীর সিং ও দীপিকা পাডুকোনের পথেই হাঁটতে চলেছেন রণবীর কপূর ও আলিয়া ভাট। ব্রহ্মাস্ত্র ছবির শ্য়ুটিং-এর মাঝেই নাকি দুজনে ঠিক করে ফেলেছেন, বিয়ে করলে ডেস্টিনেশন ওয়েডিংই করবেন। তা-ও আবার  ইতালির লেক কোমোতেই। দীপিকা-রণবীরও ইতালির লেক-কোমোতেই রাজকীয় বিয়ে সেরেছিলেন। আলিয়া-রণবীরের বিয়েতেও যে বিলাসিতার খামতি থাকবে না, তা বলাই বাহুল্য়। 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা গিয়েছে, এই  মুহূর্তে রণবীর ও আলিয়া ইউরোপে ছুটি কাটাতে গিয়েছেন। এর পরেই ইতালির লেক কোমোতে যাওয়ার কথা তাঁদের। রণবীর-আলিয়ার এক ঘনিষ্ঠ সূত্রের কথায়, দুজনেই এই ছুটি কাটাতে যাওয়ার প্ল্য়ান নিয়ে খুব ব্যস্ত ছিলেন বেশ কিছুদিন। দুজনেই প্রকৃতি ভালবাসেন।তাই লেক কোমোর প্রাকৃতিক সৌন্দর্য দেখতে যে ওরা সেখানে যেতে পারেন। কারণ ওঁদের ইউরোপে  বিভিন্ন জায়গা ঘুরে দেখার প্ল্য়ান রয়েছে।
তবে এই ছুটি কাটানোর পরে তাঁরা আবার নতুন করে কাজ শুরু করবেন বলে জানা গিয়েছে। 

দীপিকা-রণবীরের বিয়ের পর থেকে বলিউড তারকাদের কাছে লেক কোমো একটি বিশেষ ওয়েডিং ডেস্টিনেশনে পরিণত হয়েছে। আর তাই বলিউডে জল্পনা, বেড়াতে গিয়ে কি আলিয়া-রণবীরও বিয়েটা সেরেই ফেলবেন! 

যদিও আলিয়া বা রণবীর এ ব্য়াপারে কোনও ইঙ্গিত দেননি এখনও। আলিয়া ও রণবীর পরস্পরের সঙ্গে ঘনিষ্ঠ হতে শুরু করে ব্রহ্মাস্ত্র ছবির শুটিং থেকে। ২০২০-তে ছবিটি মুক্তি পাবে। 

প্রসঙ্গত, গত বছর নভেম্বরে ইতালির লেক কোমোতে গিয়ে বিয়ে সারেন দীপিকা ও রণবীর সিং। আগে থেকে বিয়ের কথা জানালেও কোনও সংবাদমাধ্য়ম তাঁদের বিয়ের ছবি ফাঁস করতে পারেনি। ২০১৭-তেও চুপিসারে বিয়ে সেরেছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। হঠাৎ করে সারা দেশকে জানিয়েছিলেন, তাঁরা বিয়ে করেছেন। সেটাও ডেস্টিনেশন ওয়েডিং ছিল। তার পর থেকেই বলিউডে ডেস্টিনেশন ওয়েডিং একটি ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। এবার দেখার রণবীর-আলিয়া কোথায় গিয়ে গ্র্য়ান্ড ওয়েডিং সারেন।