দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই চালিয়ে যাচ্ছে বলি অভিনেতা ইরফান খান।  লকডাউনের জেরে বর্তমানে দেশের বাইরে রয়েছেন অভিনেতা। হঠাৎই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেতা। তড়িঘড়ি করে তাকে মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আপতত আইসিইউ-তে রয়েছেন অভিনেতা।

 

 

সূত্র থেকে জানা গেছে, কোলন ইনফেকশনের জন্যই অভিনেতার শারীরিক সমস্যা হয়েছে। আর সেকারণেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। ইরফানের পক্ষ থেকে এক মুখপাত্র জানিয়েছেন, ইরফানের কোলনে ইনফেকশন হয়েছে। আপাতত নজরদারির মধ্যেই রাখা হয়েছে অভিনেতাকে। ইরফানের মনের জোরও অনেক বেশি।  তিনি নিজের লড়াই চালিয়ে যাচ্ছেন। কোনও ধরনের গুজবে যেন কান না দেওয়া হয় সেই অনুরোধ জানিয়েছেন তিনি।

 

 

অভিনেতার অসুস্থতার খবর পেয়েই উদ্বিগ্ন হয়েছেন গোটা বলিউড তথা শুভাকাঙ্খীরা।

 

বর্তমানে কেমন আছেন ইরফান এই প্রশ্নই এখন সকলের মুখে। নিউরোএনডোক্রাইটিন টিউমারের চিকিৎসা শেষ করে এবছরই তিনি দেশে ফিরেছিলেন। এবং তারপরই যোগ দিয়েছিলেন শ্যুটিংয়ে। ভক্তরা সকলেই ভেবেছিলেন তিনি সুস্থ হয়ে গেছেন। কিন্তু আসলে তা হয়নি। তারপরেও চিকিৎসা চলছিল। সম্প্রতি তার আসন্ন ছবি 'আংরেজি মিডিয়াম'-এর প্রমোশনে সকলের সঙ্গে স্বশরীরে হাজির থাকতে চেয়েছিলেন তিনি। কিন্তু ইচ্ছা থাকলেও তার পূরণ করার সাধ্য ছিল না। অসুস্থতার কারণেই ছবির প্রিমিয়ারে উপস্থিত থাকতে পারেননি অভিনেতা। ভিডিও বার্তায়  নিজের মনের কথাও শেয়ার করেছিলেন অভিনেতা। ইরফানের ভিডিওবার্তাটি প্রকাশ্যে আসা মাত্রই তা মন কেড়েছিল বলি-তারকা থেকে নেটিজেনদের। সম্প্রতি  নিজের মাকে হারিয়েছেন অভিনেতা। কিন্তু লকডাউনের জেরে মায়ের শেষকৃত্যেও আসতে পারেননি অভিনেতা। ভিডিও কলের মাধ্যমেই মাকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন অভিনেতা।