Asianet News BanglaAsianet News Bangla

লকডাউনে কলকাতা পুলিশকে কুর্নিশ মিমির, টুইট ভিডিওতে ধন্যবাদ অভিনেত্রীর

  • সদ্যই শ্যুটিং সেরে বাড়ি ফিরেছেন মিমি চক্রবর্তী
  • সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার
  • লকডাউন চলাকালীন গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে কলকাতা পুলিশ
  • পুলিশের বর্তমান পরিস্থিতিকে একটি ভিডিও বার্তায়  ধন্যবাদ জানিয়েছেন মিমি
during the lockdown situation Mimi chakraborty reaction on kolkata police
Author
Kolkata, First Published Mar 26, 2020, 1:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। যার জেরে বন্ধ হয়েছে একাধিক সিনেমাহল। তবে শুধু সিনেমাহলই নয়,  ধারাবাহিক থেকে ছবি মুক্তি একে একে সবই পিছিয়ে যাচ্ছে। বাতিল হয়েছে বেশ কিছু সিনেমার শ্যুটিং। কিন্তু করোনা ভয়ে সবাই কিন্তু পিছিয়ে নেই। অনেকেই কার্যত করোনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে নিজের কাজ চালিয়ে যাচ্ছেন। আপকামিং ছবি 'বাজি' র শ্যুটিং করতে ব্রিটেনে পৌঁছেছিলেন সাংসদ অভিনেত্রী মিমি চক্রবর্তী। সদ্যই শ্যুটিং সেরে বাড়ি ফিরেছেন মিমি চক্রবর্তী। আপাতত সেলফ আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। ১৪ দিনের হোম আইসোলেশন এখনও পর্যন্ত শেষ হয়নি। তাই বাড়িতে বসেই  নিজের যাবতীয় কাজ সারছেন মিমি।

আরও পড়ুন-'সেলুলয়েডে আপনার অবদান চিরস্মরণীয় হয়ে থাকবে', নিম্মিকে শেষ শ্রদ্ধা ঋতুপর্ণার...

ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী । সারা বিশ্বে লকডাউনের ব্যবস্থা নিয়েছে সরকার। এই লকডাউন চলাকালীন সকলেই ঘরবন্দি। আর এই লকডাউন চলাকালীন গুরুত্বপূর্ণ ভূমিকা নিয়েছে কলকাতা পুলিশ। সম্প্রতি ঘরে বসেই নিজের টুইটারে একটি ভিডিও শেয়ার করেছেন অভিনেত্রী। যেখানে অভিনেত্রী কলকাতা পুলিশের বর্তমান পরিস্থিতিকে একটি ভিডিও বার্তায় তুলে ধরেছেন। এবং ক্যাপশনে লিখেছেন, 'বাড়িতে থাকুন, সুস্থ থাকুন। কলকাতা পুলিশকে অনেক অনেক ধন্যবাদ'। মুহূর্তের মধ্যে তার এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে দেখে নিন ভিডিওটি।

আরও পড়ুন-একই পাত্রে বাথরুম-স্নান-চা, কেমন ছিল সলমন খানের জেলে থাকার দিনগুলো...

 

 

সেলফ আইসোলেশনে থাকাকালীনও তার অবদান নজর কেড়েছে সকলের। নিজের এলাকাতেও স্যানিটাইজার ও মাস্ক বিতরণ থেকে শুরু করে পুরো পরিস্থিতি ঘরে বসেই সামলাচ্ছেন সাংসদ অভিনেত্রী। এই সঙ্গে করোনা নিয়ে সচেতনতার বার্তাও দিয়ে যাচ্ছেন মিমি। আতঙ্কের আর এক নাম করোনা। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। একের পর এক অভিনেতা-অভিনেত্রীরাও করোনো নিয়ে আতঙ্কিত।সাংসদ হওযার পর এখনও পর্যন্ত কোন সিনেমায় দেখা যায় নি মিমিকে। তবে শীঘ্রই ড্রাকুলা স্যার -এ মিমি পর্দায় ফিরতে চলেছেন। মিমির বিপরীতে অনির্বাণ ভট্টাচার্যকে দেখা যাবে।

Follow Us:
Download App:
  • android
  • ios