লকডাউনের পর থেকেই নাকি সঠিক মিটারের রিডিং নেওয়া সম্ভবপর হয়ে ওঠেনি। আর সেই ঠেলা সামলাতেই মাথায় হাত পড়েছে সকলের। সেলিব্রিটি থেকে শুরু করে আমজনতা বিদ্যুৎ বিল হাতে পেয়েই চোখ তুলছেন কপালে। কিন্তু এই বিপত্তির মাঝেও সকলকে ছাপিয়ে গেলেন আশা ভোসলে। যা বিল পেলেন তা দেখে বেজায় অবাক কিংবদন্তী গায়িকা। অভিযোগও জানিয়েছিলেন। কিন্তু তাতে উত্তর মিলল অবাক করা। 

আরও পড়ুনঃ সিদ্ধার্থের সঙ্গে থাকার সময়ই ডার্টি পিকচারের প্রস্তাব. বিদ্যার ব্যক্তিগত সম্পর্কে কতটা ঝড় তুলেছিল

জুন মাস থেকেই সোশ্যাল মিডিয়ায় একের পর এক বলিউড তারকারা বিদ্যুৎ বিলের ছবি নিয়ে জানতে চায় ঠিক কী কারণে এত বিল আসছে! প্রশ্ন ওটে এই সময় সাধারণ মানুষই হোক বা সেলিব্রিটি খরচ সামলেই চলার চেষ্টা করেছেন তাঁরা। তবে কেন এত বিল। বিদুৎ অফিস থেকে সকলের উদ্দেশ্যে জানানো হয়েছিল লকডাউনে সকলের বাড়ি গিয়ে গিয়ে রিডিং নেওয়া সম্ভব হয়নি। তাই সেই মাসের গুলো মিলিয়ে হিসেব করেই এই বিল পাঠানো হয়েছে। 

তবে কারুর আসত ৪ হাজার টাকা তিনি পেয়েছেন ৩০। তবে আশা ভোঁসলে পেলেন ২ লাখ ৮৮ হাজার টাকার বিল। বিগত দুই মাসে তাঁর বিল ছিল ৯ হাজারের কাছাকাছি। অভিযোগ জানাতে গিয়ে সামনে উঠে আসে আশা ভোসলের বাংলোতে যে বিল পাঠানো হয়েছে তা সঠিক। এই বাংলোতে নাকি বেশ কিছুদিন চলেছিল শ্যুটিং-এর কাজ। সেই বাবদই তাঁর কাছে এই পরিমাণ বিদ্যুতের বিল আসে।