সকলকে সুখবর দিয়ে হার্দিক পান্ডে প্রকাশ্যে এনেছেন নাতাশা স্ট্যানকোভিকের বেবি বাম্পের ছবি। বাবা হতে চলেছে হার্দিক। ছবিগুলি শেয়ার করার পর থেকে উত্তেজনা তুঙ্গে বিনোদন এবং ক্রীড়াজগতে। একদিকে হার্দিকের ভক্তদের শুভেচ্ছা অন্যদিকে নাতাশার ফ্যানেরা একের পর এর শুভেচ্ছায় ভরিয়ে দিচ্ছে কমেন্ট সেকশন। বিরাট কোহলি থেকে শুরু করে বলিউডের তারকারাও কমেন্ট করে শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন। তবে এই খবরে একজন একেবারেই খুশি হননি বলেই অনুমান করছে নেটিজেন। তিনি হলেন হার্দিকের প্রাক্তনী এলি আব্রাম। এলিকে প্রাক্তনী না বলে প্রাক্তন বাগদত্তা বলাই ভআল। কারণ এলি হার্দিকের পরিবারের সঙ্গেও যথেষ্ট ঘনিষ্ঠ ছিলেন। 

আরও পড়ুনঃপ্রথম ভারতীয় হিসেবে রিচার্ড ডকিনস পুরস্কারে ভূষিত হলেন জাভেদ আখতার, চারিদিকে শিল্পীর জয়জয়কার

তাঁর এবং হার্দিকের ঘনিষ্ঠতা এতই বেড়ে গিয়েছিল যে কেবল বিয়েটাই বাকি ছিল। সূত্রের খবর, বাগদানও সেরে ফেলেছিলেন তাঁরা। বেশ কয়েকটি অনুষ্ঠানে তাঁদের জুটি হিসেবে প্রবেশ করতে দেখি গিয়েছিল। এলিকে হার্দিকের পরিবারের সকলেই বেশ পছন্দ করতেন। তবে কোনও এক অজ্ঞাতকারণেই তাঁদের সম্পর্ক বিয়ে অবধি গড়ায়নি। এলির একটি ইনস্টাগ্রাম পোস্ট নিয়ে এখন জল্পনা তুঙ্গে। একটি পরীর মত ব্যাকগ্রাউন্ডের সামনে পোজ দিয়ে ছবি দিয়ে ক্যাপশনে লিখেছেন, "নিজের পরী হওয়া শেখ। এক্স এক্স।" এই এক্সেই বেঁধেছে গন্ডগোল। সকলের অনুমান এই পোস্টটি হার্দিকের নাতাশার বেবি বাম্প পোস্টের সঙ্গে রিলেটেড। হার্দিককে এখনও ভুলতে পারেননি এলি। যার জন্যই এই পোস্ট।

আরও পড়ুনঃবয়স মাত্র ৩৯, বেঙ্গালুরুতে শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন চিরঞ্জীবী 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Be your own Angel this time👼 xx

A post shared by Elisabet Elli AvrRam (@elliavrram) on Jan 1, 2020 at 10:36pm PST

 

যদিও এ বিষয় নাতাশার প্রাক্তন প্রেমিক বেশ কুল। আলি গোনি। নাতাশার প্রাক্তন প্রেমিক। যার সঙ্গে গত বছর নাচ বালিয়েতে প্রতিযোগী জুটি হিসেবে এসেছিলেন নাতাশা। আলি লিখেছেন, ভগবান তোমাদের মঙ্গল করুক। যদিও আলি কেবল নামমাত্র প্রাক্তন প্রেমিক। নাতাশার সঙ্গে এখন তাঁর সম্পর্ক বন্ধুত্বের। নাতাশা বলিউড অভিনেত্রী এবং আলি টেলিঅভিনেতা। দু'জনেই বিনোদন জগতের। সেখান থেকেই একে অপরকে ডেট করতেন বলে জানা যায়। আলি আগে জানিয়েছিলেন, "আমি ওদের জন্য ভীষণই খুশি। আমি আগে থেকেই জানতাম যে ওরা একে অপরকে ডেট করছে। ওদের বিয়ের খবরে আমি যথেষ্ট আনন্দিতবোধ করছি।"