করোনার প্রকোপে শ্যুটিং বন্ধ হলেও সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ প্রত্যেকেই। কিছু না কিছু করে লাইমলাইটে রয়েছে অভিনেতা-অভিনেত্রীরা। আবারও খবরের শিরোনামে উঠে এলেন 'জন্নত ২' খ্যাত অভিনেত্রী এষা গুপ্তা। বি-টাউনের হট অভিনেত্রীদের তালিকায় ইতিমধ্যেই ইশার নাম রয়েছে। তার স্টাইল স্টেটমেন্ট থেকে শুরু করে তার ডি গ্ল্যাম লুকে মাতোয়ারা আট থেকে অষ্টাদশী। 

আরও পড়ুন-কোয়ারেন্টাইনে নেই অমিতাভ, ছবি বিভ্রাট নিয়ে মুখ খুললেন অভিনেতা...


সোশ্যাল মিডিয়ায় নিজের ফ্যান কীভাবে ধরে রাখতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত এষা। বলিউডে আপাতত কোনও ছবি নেই। তবে বিজ্ঞাপনের পরিচিত মুখ তিনি। প্রতিদিনই একের পর এক ছবি পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলছেন অভিনেত্রী। সম্প্রতি আবারও শোরগোল ফেলেছেন অভিনেত্রী। তবে এবার কোনও ছবি দিয়ে নয়, বরং হট ভিডিও পোস্ট করে  নজর কেড়েছেন অভিনেত্রী। সম্প্রতি বাথটবে ডুব দিয়েছেন অভিনেত্রী। ভিজে শরীরে  শরীরের প্রত্যেকটি ভাঁজ স্পষ্ট ফুটে উঠেছে। যা দেখতেই ভিড় জমেছে নেটদুনিয়ায়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

🎥 #teaser

A post shared by Esha Gupta🌎 (@egupta) on Mar 17, 2020 at 12:52am PDT

 

আরও পড়ুন-করোনা ভাইরাসের কারণে ওলট-পালট প্রিয়াঙ্কার জীবন, ভিডিও পোস্টে হতাশ গ্লোবাল গার্ল...

সম্প্রতি একটি শরীরী উত্তেজনপূর্ণ ছবি পোস্ট করে আবারও লাইমলাইটের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী। এই ভিডিও পোস্ট করে রাতারাতি ভাইরাল হয়েছেন অভিনেত্রী এষা। ছবিগুলি পোস্ট করা মাত্রই কেঁপে উঠেছে নেটদুনিয়া। হট লুকে নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী। ছবিগুলি সামনে আসতেই লাইক আর কমেন্টের সংখ্যা হু হু করে বেড়ে গেছে। যদিও এই প্রথমবার নয়, এর আগেও নিজের টপলেস ছবিও শেয়ার করেছেন অভিনেত্রী। সাহসী লুকে বরাবরই নিজেকে মেলে ধরেছেন অভিনেত্রী।