Asianet News Bangla

করোনা ভাইরাসের কারণে ওলট-পালট প্রিয়াঙ্কার জীবন, ভিডিও পোস্টে হতাশ গ্লোবাল গার্ল

  • করোনা ভাইরাসের আতঙ্কে বাড়িবন্দি প্রায় সকলেই। 
  • গ্লোবাল গার্ল প্রিয়াঙ্কা চোপড়া গত আট দিন ধরে হোম কোয়ারানটাইনেই রয়েছেন।
  • সোশ্যাল মিডিয়ায় ভিডিও পোস্টে জানালেন, ওলোট পালট হয়েছে গিয়েছে তাঁর জীবন।
Priyanka Chopra's life has turned upside down due to covid19
Author
Kolkata, First Published Mar 19, 2020, 1:10 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

করোনা আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। একের পর এক আক্রান্তের খবর ছড়িয়ে পড়ছে চারিদিকে। ভআরতে করোনার থাবা পড়তেই শুরু হয়ে গিয়েছে হোম কোয়ারান্টাইন। গবেষণা অনুযায়ী, আগামী তিন সপ্তাহ অত্যন্ত গুরুত্বপূর্ণ। অধিকাংশ কর্মক্ষেত্রে ওয়ার্ক ফ্রম হোম দেওয়া, সমস্ত বিনোদন জগতের কাজ বন্ধ করা, ব্যাঙ্ক থেকে বিমানবন্দর বন্ধ করে দেওয়া, নানা সতর্কতাই নেওয়া হচ্ছে। এরই মাঝে প্রিয়াঙ্কা নিজের জীবন নিয়ে ওষ্ঠাগত হয়ে উঠেছেন। 

আরও পড়ুনঃআলিয়া-রণবীরের ব্রেকআপ, ক্যাসানোভার নিন্দায় ভরছে সোশ্যাল মিডিয়া

আরও পড়ুনঃকরোনা আতঙ্কে গৃহবন্দি টলিপাড়ার সেলেবরা, কীভাবে সময় কাটাচ্ছেন তারা

 

 

সোশ্যাল মিডিয়ায় ভিডিও শেয়ার করে জানালেন, করোনা ভাইরাসে কারণে তাঁর জীবন ওলোট পালট হয়ে গিয়েছে। শ্যুটিং ও বিনোদন সংক্রান্ত যাবতীয় কাজ বন্ধ হওয়ায় গত আট দিন ধরে বাড়িতেই বন্দি প্রিয়াঙ্কা-নিক। এতেই হাপিয়ে উঠেছেন নায়িকা। হতাশা নিয়ে ভিডিওতে বলে গেলেন, এতদিন তাঁদের জীবন ব্যস্ততার মধ্যে দিয়ে কাটত। চারিদিকে সারাক্ষণ লোকজন, তাদের সঙ্গে কথাবর্তা, বিভিন্ন জায়গায় যাওয়া। হঠাৎই রাতারাতি বদলে গেল পরিস্থিতি। পাগল পাগল লাগছে তাঁর। যদিও এই ভিডিওর মধ্যে দিয়ে তিনি এও জানান, যে এই মুহূর্তে সকলের সুরক্ষিত থাকাটা খুব জরুরি। ভুয়ো খবরে কান না দিয়ে ইউনিসেফ (UNICEF)-এর ওয়েবসাইটে চোখ রাখার অনুরোধ জানিয়েছেন প্রিয়াঙ্কা। 

 

আরও পড়ুনঃকরোনা আতঙ্কের মধ্যে বিতর্কে অঞ্জন দত্ত, বিদেশ থেকে ফিরেই যোগ দিলেন জমায়েতে

ভয় মানুষের মধ্যে থাকবে ঠিকই, কিন্তু সেই ভয় যেন আমাদের সাহসকে হারিয়ে না দেয়। এই বার্তা নিয়েই সোশ্যাল মিডিয়ায় সকলকে সতর্ক করলেন তিনি। বেশ কয়েকটি ভিডিও পোস্ট করেছেন ট্যুইটার। যার পর থেকে অভিনেত্রীর প্রশংসা করেছে নেটিজেন। প্রিয়াঙ্কা আগামী দিনে নিজের পরিস্থিতির কথা সোশ্যাল মিডিয়ার মাধ্যমে জানাতে থাকবেন।

Follow Us:
Download App:
  • android
  • ios