Asianet News BanglaAsianet News Bangla

কোয়ারেন্টাইনে নেই অমিতাভ, ছবি বিভ্রাট নিয়ে মুখ খুললেন অভিনেতা

  • দিলীপ কুমারের পর আইসোলেশনে বিগ বি
  • আপাতত সেই ভুল ভাঙলেন বিগ-বি নিজেই
  • এই হাতটি আমার  নয়, বলেই জানিয়েছেন অভিনেতা
  •  এর আগে করোনা নিয়ে সতর্ক করতে একাধিক টুইট করেছেন বিগ বি
In corona virus scares Amitabh bachchan clarifies  he has not been home quarantined
Author
Kolkata, First Published Mar 19, 2020, 2:00 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

বলি থেকে হলি সর্বত্রই রাজ করছে এই করোনা ভাইরাস। বলিউডে একের পর এক অভিনেতা-অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন করোনা ভাইরাস নিয়ে। বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের পর আইসোলেশনে বিগ বি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ছবিটাই ঘুরপাক খাচ্ছে বেশ কয়েকদিন ধরে। যদিও অমিতাভের পোস্ট দেখেই সবাই ভেবেছিলেন তিনি তিনি আইসোলেশনে রয়েছেন। হাতে সরকারি হোম কোয়ারেন্টাইনের ছাপ। তার উপর একটা ক্যাপশন। নেটদুনিয়ায় আপাতত ভাইরাল হয়েছিল তার এই ছবি। 

আরও পড়ুন-উচ্চমাধ্যমিকের গণ্ডিও পার হননি এই তারকারা, বলিউডে আজ তাঁরা সুপারস্টার...

আপাতত সেই ভুল ভাঙলেন বিগ-বি নিজেই। দেশে সবচেয়ে বেশি  মহারাষ্ট্রে করোনার প্রভাব ফেলেছে। সূত্র থেকে জানা গেছে, সেখানাকার সরকার সিদ্ধান্ত নিয়েছে যাদের আইসোলেশনে পাঠানো হচ্ছে, আর যারা স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন তাদের হাতে এই সরকারি স্ট্যাম্প লাগানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যাতে সকলের মাঝখানে তাদের চিহ্নিত করা যায়। যার ফলে করোনা মোকাবিলা থেকে স্বস্তি পাওয়া যাবে। হাতে হোম কোয়ারেন্টাইনে সেই ছবিও পোস্ট করেছিলেন অমিতাভ। এমনকী তিনি টুইটে জানিয়েছেন, ভোটের কালি দিয়েই এই স্ট্যাম্প ব্যবহার করা হচ্ছে। আর এই কালি সহজে ওঠার নয় বলেই জানিয়েছেন অভিনেতা। এবং শুধু তাই নয়, সকলকে সাবধানে থাকারও কথা জানিয়েছেন অভিনেতা। আর এই ছবি দেখেই দ্রুত ছড়িয়ে যায় অমিতাভ কোয়ারেন্টাইনে আছেন।

 

 

আরও পড়ুন-করোনা ভাইরাসের কারণে ওলট-পালট প্রিয়াঙ্কার জীবন, ভিডিও পোস্টে হতাশ গ্লোবাল গার্ল...

মানুষের সেই ভুলকেই ভেঙে দিলেন অমিতাভ। তিনি তার পোস্ট করা ছবিটির কথা বলতে গিয়ে বলেছেন,'এই হাতটি আমার  নয়, এই ছবি পোস্ট করার পর থেকেই সকলকে ফোন করে আমায় সাহস জোগাতে শুরু করে।' তিনি আরও জানিয়েছেন,  'এই হাতটি আমার নয়, আমি শুধু জানাতে চেয়েছিলাম যে যারা কোয়ারেন্টাইনে আছেন, তাদের সুরক্ষার জন্য যাবতীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে।' যদিও এই প্রথমবার নয়, এর আগে করোনা নিয়ে সতর্ক করতে একাধিক টুইট করেছেন বিগ বি।আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। বলি থেকে হলি সর্বত্রই রাজ করছে এই করোনা ভাইরাস। ইতিমধ্যেই বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে মহামারি বলে চিহ্নিত করেছে। 

Follow Us:
Download App:
  • android
  • ios