সাই গুন্ডেওয়ার, এমটিভি স্প্লিটসভিল্লার সিজন চারের প্রাক্তন প্রতিযোগী, প্রয়াত হলেন ব্রেন ক্যান্সার। প্রায় এক বছর ক্যান্সারের সঙঅগে লড়ার চেষ্টা করেছিলেন সাই। গত ১০ মে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন ৪২ বছর বয়সী এই অভিনেতা তথা টেলিভিশন ব্যক্তিত্ব। আমির খান এবং অনুষ্কা শর্মা অভিনীত পিকে ছবিতেও তাঁকে একটি চরিত্রে অভিনয় করতে দেখা যায়। 

আরও পড়ুনঃপ্রয়াত আমির খানের ২৫ বছরের বলিউড সফরের সঙ্গী, শোকের ছায়া বি-টাউনে

সাইয়ের স্ত্রী স্বপ্না আমিন এবং সাইয়ের পরিবার ইতিমধ্যেই কঠিতম পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন। সাই সোশ্যাল মিডিয়ায় নিজের ক্যান্সার নিয়ে বেশ ভোকাল ছিলেন। প্রায়সই কোনও না কোনও পোস্ট করতেন নিজের স্বাস্থ্য নিয়ে। এ বছরের শুরুর দিকে তিনি এও পোস্ট করেছিলেন খুব শীঘ্রই ক্যান্সার থেকে সেরে উঠবেন তিনি। চিকিৎসার শেষের দিকে বেশ খানিকটা ওজনও বেড়ে গিয়েছিল সাইয়ের। 

আরও পড়ুনঃচতুর্থ পর্যায় লকডাউনের মুখে মিলল ছাড়পত্র, শুরু হচ্ছে টলিউডে পোস্ট প্রডাকশনের কাজ

এমটিভি স্প্লিটসভিল্লার সিজন চারে তিনি ওয়াইল্ড কার্ড এন্ট্রি হিসেবে এসেছিলেন সাই। ডেটিং রিয়্যালিটি শোতে সাইকে নিয়ে উত্তেজনা কম ছিল না। তবে কাকতালীয় বিষয় হল সাই স্প্লিটভিলার যে সিজনে ছিলেন সেই একই সিজনে ছিলেন টিনা থাপা নামক এক প্রতিযোগী। ২০১২ সালে তিনি একটি গাড়ি দুর্ঘটনায় মারা যান। ইতিমধ্যেই নেটিজেনরা স্প্লিটসভিলা সিজন ফোরকে অভিশপ্ত বলে দাবি করছে।  

আরও পড়ুনঃসাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

আরও পড়ুনঃকী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

আরও পড়ুনঃশরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা