হিন্দি টেলি সিরিয়ালের পরিচিত মুখ শাইনি দোশী। বর্তমানে তিনি ব্যাস্ত ছিলেন শ্রীমদ ভগবত সিরিয়ালের শ্যুটিং নিয়ে। তারই মধ্যে তাঁর বাবা অমরনাথ দর্শনে বেড়িয়ে পড়েছিলেন। দুর্গম রাস্তার জন্য বেশ পরিশ্রম হয় অমরনাথ দর্শন করতে। বয়ষ্ক মানুষদের পক্ষে এই পথে যাত্রা করা বেজায় কষ্ঠসাধ্য বিষয়। অসুস্থ হয়ে পড়েন অনেকেই। শাইনি দোশীর বাবারও বয়স হয়েছিল। বার্ধক্য জনিত কারণে শরীরের জোর কমে গিয়েছিল। তাই মধ্যে পরিশ্রম ও ঠাণ্ডার ফলে যাত্রাপথেই অসুস্থ হয়ে পড়েন তিনি এবং হৃদরোগে আক্রান্ত হয়ে সেখানেই তাঁর মৃত্যু হয়। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

The man who taught me everything in life. #gratitude 🤗 The place whr i began my journey😘

A post shared by shiny doshi (@shinydoshi15) on Jul 19, 2018 at 7:23am PDT

 

সূত্রের খবর অনুযায়ী অভিনেত্রীর বাবা যাত্রাপথেই অসুস্থ বোধ করছিলেন। সেখান থেকেই তাঁর শারীরিক অবস্থা দ্রুত খারাপ হতে থাকে। তাঁকে স্থানীয় মিলিটারি অফিসারের সাহায্যে ট্যুরিস্ট মেডিক্যাল সেক্টরে নিয়ে যাওয়া হয়। সেখানে নিয়ে যাওয়ার কিছুক্ষণ পরেই তাঁর মৃত্যু ঘটে। স্থানীয় চিকিৎসকেরা জানিয়েছেন হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান। আজই তাঁর মৃত্যদেহ গুজরাতের উদ্দেশ্যে পাঠানো হবে। সেখানেই অভিনেত্রীর পরিবারের সকলে উপস্থিত হচ্ছেন। খবর পাওয়া মাত্রই হিন্দি টেলি জগতে পরেছে শোকের ছায়া। 

 

 দিশা পাটানির স্টান্ট ভাইরায় নেট দুনিয়ায়, সোশ্যাল মিডিয়ায় নিজেই শেয়ার করলেন ভিডিও

২০১৪ থেকে হিন্দি সিরিয়ালের জগতে শাইনি এক পরিচিত নাম। ইতিমধ্যেই তিনি মোট আটটি ধারাবাহিকে কাজ করেছেন। বর্তমানে কালার্স টিভিতে শ্রীমদ ভগবত-এর কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছেন তিনি।