আমির খান অভিনীত দঙ্গল ছবিতে অভিনেতার দুই মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ফতিমা সানা শেখ এবং সানিয়া মালহোত্রা। দু'জনের ছবিতে অভিনয় করারকালীন বন্ধুত্ব হয়। সেখান থেকেই একে অপরের ঘনিষ্ঠতম বান্ধবী হয়ে ওঠেন তাঁরা। সেই ঘনিষ্ঠতাকে নেচিবাচক দিকে নিয়ে যায় কিছু সংবাদমাধ্যম। সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে ফাতিমা এবং সানিয়া নাকি একে অপরকে ডেট করছেন। গুজবটি স্বাভাবিকভাবেই অনেকে প্রথমদিকে সত্যি হিসেবে মেনে নিলেও পরে মিথ্যে হিসেবে চিনতে পারে। 

আরও পড়ুনঃসুশান্তকে একা ছেড়ে দেওয়ার পিছনে মহেশ ভাটের সঙ্গে রিয়ার গোপন সম্পর্কই কি কারণ, সত্যতা কতখানি

এক সাক্ষাৎকারে ফাতিমাকে এই বিষয় প্রশ্ন করা হলে তিনি হেসে বিষয়টি এড়িয়ে যান। এও বলেন, "আমরা হেসে উড়িয়ে দিয়েছি। আমরা খুব ভাল বন্ধু। আর সেটাই কয়েকজন খারাপ দিকে নিয়ে গিয়েছে।" সানিয়ার বিষয় তিনি জানান, সানিয়ার থেকে অনেক কিছু শিখেছেন তিনি। সানিয়ার মত প্রতিভা খুব কম অভিনেত্রীরই রয়েছে। সানিয়া প্রথম কোরিওগ্রাফার হিসেবে বলিউড কাজ করতেন। দঙ্গল ছবিতে অভিনয় করে মুগ্ধ করেছেন সকলকে। সানিয়া এবং ফাতিমার ব্যক্তিত্বে আকাশা পাতাল তফাত হলেও তাঁদের বন্ধুত্ব খুব তাড়াতাড়ি গড়ে ওঠে। 

আরও পড়ুনঃঅসম্পূর্ণ সম্পর্ক, একাকিত্ব গ্রাস করছে প্রসেনিজতকে, মুক্তি পেল 'নিরন্তর'-র ট্রেলার

 

সানিয়ার সঙ্গে ফাতিমা একসঙ্গে সোশ্যাল মিডিয়ায় বহু ভিডিও এবং ছবি আপলোড করেন। কখনও টিকটক, বা নাচের ভিডিও, মজার মুহূর্ত শেয়ার করেন সোশ্যাস মিডিয়ায়। দঙ্গলের পর ফের তাঁদের একসঙ্গে দেখা যাবে অনুরাগ বসুর ক্রাইম অ্যানথোলজি লুডোতে। যদিও দু'টি আলাদা গল্পে অভিনয় করতে দেখা যাবে তাঁদের। ছবিতে তাঁদের পাশাপাশি দেখা যাবে, রাজকুমার রাও, আদিত্য রায় কাপুর, অভিষেক বচ্চন, পঙ্কজ ত্রিপাঠি। এই বছর প্রেক্ষাগৃহে মুক্তি পাওয়ার কথা ছিল ছবিটি। তবে পরিস্থিতির কারণে ওটিটি রিলিজের কথা ভেবেছেন প্রযোজক-পরিচালক। যজিও কোন প্ল্যাটফর্মে মুক্তি পাবে ছবিটি তা জানা যায়নি।