বদলা-র পর পুনরায় বড় পর্দায় ফেরার প্রস্তুতিতে ব্যস্ত অমিতাভ বচ্চন। প্রস্তাব গ্রহণ করলেন নতুন ছবির। বৃহস্পতিবার সেই নতুন ছবিরই শ্যুটিং ফ্লোরে হাজির হলেন ইমরান হাসমি ও অমিতাভ বচ্চন। ছবির নাম চেহরে।

বলিউডের দুই মহারথীর যুগলবন্দীর অপেক্ষায় এখন দর্শক। নতুন এই থ্রিলার ছবির শ্যুটিং শুরু হওয়া মাত্রই খবর স্যোশাল মিডিয়ায় জানানেল অভিনেতা ইমরান হাসমি। ইমরান প্রথম দিনেই সেটে টেক-এর ছবি পোস্ট করায় আলোড়ন সৃষ্টি হয় দর্শকের মনে।

ছবির নামও এই দিনই প্রকাশ্যে আসে। আনন্দ পণ্ডিতের এই ছবি নিয়ে এখন জল্পনা সৃষ্টি হয়েছে বি টাউনে। তার মধ্যে অমিতাভ বচ্চনের প্রথম লুক প্রকাশ্যে আসে শনিবার। ইতিমধ্যেই আনন্দ পণ্ডিতের একের পর এক ছবি বক্স অফিসে সাফল্যের মুখ দেখেছে। পেয়ার কা পঞ্চনামা ২, সরকার ৩, সত্য মেয়ভ জয়তে প্রভৃতি ছবি প্রেক্ষাগৃহে সাফল্যর সঙ্গে চলেছে।

এবার নতুন প্রোজেক্ট চেহরে নিয়ে বেজায় ব্যস্ত আনন্দ। এই ছবিতে অমিতাভ বচ্চন ও ইমরান হাসমি ছাড়াও থাকছেন কৃতি খরবন্দা, সিদ্ধার্থ কাপুর, ধৃতমান চক্রবর্তী প্রমুখেরা। আনন্দ পণ্ডিত জানান আগামী বছর ২১ শে ফেব্রুয়ারী প্রেক্ষাগৃহে মুক্তি পাবে এই ছবি। এখন ইমরান হাসমি ও অমিতাভ বচ্চন জুটি অভিনীত এই ছবির বিস্তারীত খবর প্রকাশ্যে আসার অপেক্ষা মাত্র।