এবার ডিজিটাল প্ল্যাটফর্মে দেখা মিলবে অভিষেক বচ্চনের। ওয়েব সিরিজ ব্রেথ-এর মধ্যে দিয়েই ডিজিটাল দুনিয়াতে হাতেখড়ি হচ্ছে অভিষেকের। ওয়ের সিরিজ ব্রেথ-এর কাজ প্রায় শেষে পথে। পরের মাসেই ছবির মুক্তি। আমাজন প্রাইমে মিলবে ব্রেথ। পরিচালনা করেছেন মৈনাক শর্মা। আবন্দান্তা এন্টার টেইনমেন্টের প্রযোজনায় তৈরি এই ওয়েব সিরিজ মুক্তি পাবে ১০ জুলাই। সিরিজ মুক্তির আগেই সকলের নজর কাড়ল সিরিজে অভিষেকের লুক। 

আরও পড়ুনঃ 'কেন এই পথে সুশান্ত', পুলিশি জেরার মুখে এবার কাস্টিং ডিরেক্টর মুকেশ

বৃস্পতিবার প্রকাশ্যে এল ব্রেথ সিরিজে অভিষেকের লুক। থ্রিলার এই ছবিতে অভিষেকের ধরা পড়তে চলেছে এক ভিন্ন মেজাজ, তা প্রথম লুকই প্রাণ দিল। সিরিজ ঘিরে এক কথায় ভক্তদের কৌতুহল আরও এক ধাপ বেড়ে গেল অভিষেকের লুকে। এক কথায় বলতে গেলে ডার্ক এই ফ্রেমে অভিষেকের স্মার্টনেস ও দম্ভই মূল মন্ত্র। এই ওয়েব সিরিজ নিয়ে অনেক দিন ধরেই চলছে কাজ। এখন তা মুক্তির অপেক্ষায়। 

বর্তমানে লকডাউনে বন্ধ সিনে দুনিয়া। বড় পর্দায় একের পর এক ছবি মুক্তি স্থগিত। এমন সময় দর্শকদের একের পর এক ছবি থেকে ওয়েব সিরিজ উপহার দিয়ে চলেছে ডিজিটাল প্ল্যাটফর্ম। ব্রেথ মুক্তির দিন ঘোষণা হয়েছিল গত শুক্রবার। অভিষেকের কথায়, সেদিন থেকেই তিনি মানুষের উৎসাহ আরও বাড়তে দেখেছেন। তাঁর মতে এই সিরিজের চিত্রনাট্য দর্শকদের আকৃষ্ট করবে, এবং নতুনদেরও ওয়েব সিরিজের সঙ্গে পরিচয় ঘটাবে। এক কথায় তিনি এই সিরিজ নিয়ে ভীষণ রকমভাবে আশাবাদী।