চলতি বছর পুজোয় বক্স অফিসে মুক্তি যুদ্ধে পাল্লা দিয়ে লড়াই শুরু করে দেবে ছয় ছবি। দুই বলিউড, চার টলিউড। তাই নিয়েই এখন জল্পনা তুঙ্গে। এরই মাঝে প্রকাশ্যে এল আগামী বছরের ছবির খবর। সেখানেই থাকছে এবার জন আব্রাহম।

আরও পড়ুনঃ প্রকাশ্যে এল দেবীপক্ষে মর্দানি ছবির টিজার

সত্য মেয়ব জয়তে ছবি বক্স অফিসে ভালোই প্রভাব ফেলেছিল। এবার সেই ট্রেন্ডকে অক্ষুন্ন রাখতে পর্দায় জন আব্রাহম আনতে চলেছে সত্য মেয়ব জয়তে ছবির সিক্যুয়েল। মুখ্য ভূমিকায় থাকছেন জন আব্রাহম। সেই ছবিরই প্রথম লুক প্রকাশ্যে এল মঙ্গলবার, ১ অক্টোবর। 

এখানেই শেষ নয়, ছবির প্রথম লুকের সঙ্গে প্রকাশ্যে এল ছবি মুক্তির দিনও। ঠিক এক বছর পর ২ অক্টোবর মুক্তি পাবে জন অভিনীত এই ছবি। তবে পুজোকে কেন্দ্র্ করে নয়, ছবির দিন স্থির করা হয়েছে গান্ধী জয়ন্তীকে কেন্দ্র করেই। ২০১৮ সালে মুক্তি প্রাপ্ত ছবির সিক্যুয়েল-এ এবার প্রযোজনায় থাকছেন ভূষণ কুমার এবং নিখিল আডবানি। 

ছবির পরিচালনায় থাকছেন মিলাপ মিলান জাভেরি। তিনি প্রথম ছবিটিরও পরিচালনার দায়িত্বে ছিলেন। সম্প্রতি মুক্তি পেয়েছে জন আব্রাহম অভিনীত ছবি বাটলা হাউস। এই ছবির মধ্যে দিয়েই চেনা ছকে সকলের নজর কেড়েছেন জন আব্রাহম। সেই একই ঘরানার ছবি নিয়ে আবারও পর্দায় আসতে চলেছেন অভিনেতা।