কয়েক মাস আগেই একটি খবর বিনোদন জগত থেকে শুরু করে সর্বত্র হইচই ফেলে দিয়েছিল। অভিনেতা রাহুল বোসের থেকে দুটি কলার জন্য হোটেল যে দাম দাবি করেছিল, তাতে উত্তেজনা ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়াতে। আর এবার ফের একবার বলিউডি সেলেব-এর টুইটে শোরগোল। জনপ্রিয় সংগীত পরিচালক শেখর রবজিয়ানিকে তিনটে ডিমের জন্য হোটেল যে টাকা দাবি করল তা তারকার টুইটটি না দেখলে হয়তো অনেকেই বিশ্বাস করতে পারবেন না। 

 

অবিশ্বাস্য মনে হলেও, সংগীত পরিচালকের টুইট অনুযায়ী এমনটাই তার সঙ্গে ঘটেছে। আহমেদাবাদের একটি বিলাসবহুল হোটেল তিনটি ডিমের জন্য শেখরকে ১৬৭২ টাকার বিল ধরায়। যদিও কারও কারও মতে, শেখরের অবাক হওয়ার কারণ থাকা উচিত নয়, কারণ এর আগেই অভিনেতা রাহুল বোস বিলাসবহুল হোটেলগুলির দাবি সম্পর্কে ধারণা দিয়েছেন।

হট অবতারে বিকিনিতে পোজ দিলেন নিয়া, দেখলে ঘাম ঝরবে পুরুষদের

এর আগে চন্ডিগড়ে তিনি একটি অভিজাত হোটেলে অন্যান্য খাবারের সঙ্গে দুটো কলা অর্ডার করেছিলেন। এবং হোটেল ওই দুটি কলার জন্য ৪৪২টাকার বিল ধরিয়েছিল। এই বিষয়টি প্রকাশ্যে আসতে সোশ্যাল মিডিয়ায় ঝড় উঠেছিল। সমালোচনা থেকে মিম-এর বন্যা বয়ে গিয়েছিল।  

রাম নাম-এ বিকিনি, বিতর্কিত পোশাক পরে নেটদুনিয়ায় ট্রোল বাণী

তবে ঘটনায় নড়েচড়ে বসে চন্ডিগড়ের এক্সাইজ অ্যান্ড ট্যাক্সেশন ডিপার্টমেন্ট। সিজিএসটি-এর ১১ সেকশন উল্লঙ্ঘনের জন্য হোটেলটিকে ২৫,০০০ টাকা জরিমানা করা হয়েছিল। ফেডারেশন অব হোটেল অ্যান্ড রেস্টুরেন্ট অ্যাসোসিয়েশন অব ইন্ডিয়ার মতে, একটি পাঁচতারা হোটেল কলার ওপর ১৫ শতাংশ জিএসটি দাবি করলে তা আইনবিরোধী বলা যায় না। তবে এই ঘটনা প্রাইভেট বিজনেসে সরকারের নিয়ন্ত্রণ আদৌ করতে পারে কিনা সেই বিষয়টিকে উসকে দেয়।