সাদা বিকিনি, কানে সাদা ফুল গুজে সমুদ্রের দিকে  ছুটে যাচ্ছেন এক তরুণী। সোশ্যাল মিডিয়াতে  আপাতত ভাইরাল হয়েছে সেই ছবি। কে সেই তরুণী? আর কেনই বা তিনি এরকম করছেন? এই প্রশ্নই এখন সবার  মনে ঘুরপাক খাচ্ছে। বিষয়টি একটু খোলসা করে বলা যাক, টেলিভিশনের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী তথা  এশিয়ার ৫০ জন সেক্সি ওমেনের মধ্যে দ্বিতীয় স্থানে নিজের জায়গা পাকা করে নিয়েছেন তিনি। আর এই তন্বী নায়িকা হলেন নিয়া শর্মা।

আরওপড়ুন-বিবাহবার্ষিকীতে কী প্ল্যান দীপবীরের, না জানলেই মিস করবেন...

নিজের ব্যস্ত সময় থেকে নিজের জন্য কিছুটা সময় বের করে সমুদ্র সৈকতে ছুটি কাটাতে গেছেন নিয়া। সেখানে গিয়ে সমুদ্রের প্রাকৃতিক সৌন্দর্য উপভোগ করছেন অভিনেত্রী।  সৈকতে ঘুরতে ঘুরতে আচমকাই সমুদ্রের দিকে ছুটতে দেখা যায় অভিনেত্রীকে। কিন্তু কেন হঠাৎ এইভাবে দৌঁড়লেন অভিনেত্রী তা নিয়েই শুরু হয়েছে বিস্তর জল্পনা। নিজের সোশ্যাল হ্যান্ডেলই সেই ভিডিও নিজেই শেয়ার করেছেন নিয়া। যা পোস্ট করার মুহূর্তের মধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। দেখুন সেই ভিডিও।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#haveabeachyday

A post shared by Nia Sharma (@niasharma90) on Nov 12, 2019 at 12:47am PST

একের পর এক ছবি দিয়ে এমনিতেই লাইমলাইটের শীর্ষে  নিয়া। সম্প্রতি টি সিরিজ এবং গুরু রানধাওয়ার একটি দীপাবলির পার্টিতে এসেছিলেন নিয়া শর্মা। হঠাৎ করে প্রদীপ থেকে আগুন লেগে যায় নিয়ার লেহেঙায়। আগুন লেগে বেশ খানিকটা অংশ পুড়েও যায় নিয়ার। সেই ছবিও শেয়ার করে ভাইরাল হয়েছিলেন তিনি। সম্প্রতি জামাই '২.০' এবং 'নাগিন ৪' -এ মূল চরিত্রে অভিনয় করছেন তিনি।


 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Why won’t I have my lana del rey moment! #highbythebeach💗 @cashmakeupartistry

A post shared by Nia Sharma (@niasharma90) on Aug 5, 2019 at 5:26am PDT