Asianet News BanglaAsianet News Bangla

Movie Release- বক্স আর ক্ষতি নয়, অঙ্ক কষে এবার সরে দাঁড়ালেন বণশালী, অপেক্ষার পালা বাড়ল ভক্তমহেলর

দীর্ঘ প্রতীক্ষিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। অবশেষে পরিচালক সঞ্জয় লীলা বনশালির আবারও পেছলেন ছবির মুক্তির দিন। 

gangubai kathiawadi release delayed For RRR movie Release bjc
Author
Kolkata, First Published Nov 16, 2021, 8:40 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

দীর্ঘ প্রতীক্ষিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (gangubai kathiawadi)  নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনার শেষ নেই। পরিচালক সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Banshali) জন্মদিনের দিন মুক্তি পেয়েছিল বহুলচর্চিত ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' র (gangubai kathiawadi) পোস্টার। ছবির ফার্স্ট লুক পোস্টারেই নজর কেড়েছিলেন আলিয়া ভাট (Alia Bhatt)। মুহূর্তের মধ্য়ে আলিয়ার ছবি ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছিল সর্বত্র। সঞ্জয় লীলা বনশালির (Sanjay Leela Banshali) ছবি 'গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি' (gangubai kathiawadi) মুক্তি নিয়ে অপেক্ষা যেন শেষই হচ্ছে না। ছবির মুখ্য চরিত্রে দেখা যাবে অভিনেত্রী আলিয়া ভাটকে (Alia Bhatt)। ছবির মুখ্য চরিত্র  'গাঙ্গুবাঈ'-এর জন্য নিজেকে যেন অন্যভাবে সাজিয়েছেন আলিয়া ভাট।

gangubai kathiawadi release delayed For RRR movie Release bjc

কিন্তু গত দুবছর ধরে এই ছবির অপেক্ষার পালা শেষ হচ্ছে না। করোনার লকডাউনের কোপে ভয়ানক পরিস্থিতির মুখে পড়তে হয়, দু-দুবার সেট ভেঙে সেট তৈরিতে হয়েছে ব্যপক ক্ষতি। এবার খানিক স্বস্তি ফিরেছিল পরিস্থিতি স্বাভাবিক, ছবি মুক্তির দিন হয়েছিল স্থির, ৬ জানুয়ারী মুক্তির কথা ছিল এই ছবির, তারই জন্য চলছিল অপেক্ষা, তবে আবারও নিরাশ হতে হয় ভক্তদের। ৭ জানুয়ারী মুক্তির কথা আর.আর.আর। দুই ছবিতেই রয়েছেন অজয় দেবগণ ও আলিয়া ভাট। তবে দুই ছবিরই বক্স অফিস সাফল্য বেশ ভালো হওয়ার সম্ভাবনা। 

 

 

তাই মুখোমুখী লড়াই থেকে এবার সরে দাঁড়ালেন বণশালী। স্থির করলেন পিছিয়ে দেওয়া হবে গাঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি-র মুক্তি। সোশ্যাল মিডিয়ায় সেই খবর ছড়িয়ে পড়তেই ভক্তদের মনে ধাক্কা। রাজামৌলির ছবির জন্যই এই সিদ্ধান্ত, সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদও জানালেন তিনি। এই ছবিতে আলিয়ার চমক সকলের নজর কাড়ে। পুরোনো ছক ভেঙে নতুন করে নিজেকে গড়ে তুলেছেন  আলিয়াও। কপালে বড় লাল টিপ, চোখে মোটা কাজল পরে পুরো অন্য বেশে ধরা দিয়েছেন তিনি। তার চোখে মুখে এক বিদ্রোহী নারীর ছাপ ফুটে উঠেছে। ছবির গল্পে দেখা যাবে কীভাবে একজন মেয়ে ধীরে ধীরে বিদ্রোহী হয়ে ওঠে। আর সেই গল্পই ফুটে উঠবে বড়পর্দায়। উল্লেখ্য, 'গাঙ্গুবাঈ'কে মুম্বইয়ের মাফিয়া কুইনও বলা হয়। 

 

 

মুম্বইয়ের কুখ্যাত রেড লাইট এলাকা। এলাকার ম্যাডামজি নামেই পরিচিত গাঙ্গুবাই। এস হুসেন জাইদির লেখা বই মাফিয়া কুইনস অফ মুম্বই অবলম্বনে তৈরি হয়েছে ছবির চিত্রনাট্য। ছবিতে মাফিয়া কুইন হিসেবেই দেখা মিলবে আলিয়াকে। সাধারণ কিশোরীর নির্মম গণিকালয়ের মালকিন হয়ে ওঠার জার্নি ফুটে উঠবে এই ছবিতে। আলিয়া ছাড়াও এই ছবিতে রয়েছেন অজয় দেবগণ। ২০২০ সালের শেষের থেকেই ছবি মুক্তি নিয়ে জল্পনা চলছিল। সেই দিন এবার গড়ালো ১৮ ফেব্রুয়ারী ২০২২। 

      আরও পড়ুন- শাহরুখ খান বিজেপিতে যোগ দিলেই যেকোনও ড্রাগ চিনির গুঁড়োতে পরিণত হবে, কটাক্ষ মন্ত্রীর

আরও পড়ুন- হটলুকে বাথরুমে ফ্রেমবন্দি রিয়া, একের পর এক ফ্রেমে শরীরী কায়দায় ভক্তদের ঘুম কাড়লেন সেনকন্যা

আরও পড়ুন-Janhvi Kapoor- শারীরিক ও মানসিক ভাবে বিধ্বস্ত হয়ে পড়েছেন জাহ্নবী, হঠাৎ কী হল শ্রী-কন্যার

     gangubai kathiawadi release delayed For RRR movie Release bjc

gangubai kathiawadi release delayed For RRR movie Release bjc

Follow Us:
Download App:
  • android
  • ios