টলিউডের পাশাপাশি বলিউডেও বাজছে বিয়ের সানাই। বিয়ের বনধ্নে আবদ্ধ হতে চলেছেন মডেল তথা অভিনেত্রী গওহর খান। বড়দিনেই ইসলাম মতে বিয়ে সারতে চলেছে গওহর। বিয়ের নানা আপডেটেই এখন ভরছে তাঁর সোশ্যাল মিডিয়া অ্যাকউন্ট। পাত্রের নাম জায়েদ দারবার। গওহরকে দেখেই প্রেমে পড়েছিলেন জায়েদ। বয়সে জায়েদ বেশ ছোট গওহরের থেকে। 

তবে এই বয়সের পার্থক্য তাঁদের প্রেমের পথে চলতে বাধা সৃষ্টি করেনি। বরং সেই বয়সের ফারাককেই হাতিয়ার করে হাতে হাত রেখে এগিয়ে চলেছেন সুহানা সফরে। আগামী ২৫ ডিসেম্বর অর্থাৎ বড়দিনেই ছাদনাতলায় দেখা যাবে গওহরকে। আর মাত্র ছ'দিন তারপরই মিস থেকে মিসেস গওহর হওয়ার পথ শুরু। গওর নিজের সম্পর্ক নিয়ে কখনও কোনও রাখঢাক রাখেননি। জায়েদের সঙ্গে নানা পোস্টই শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। 

আরও পড়ুনঃহৃদরোগে আক্রান্ত ছিলেন রেমো ডিসিউজা, এখন কেমন আছেন, জানালেন ভিডিওতে

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by GAUAHAR KHAN (@gauaharkhan)

 

সম্প্রতি তাঁর বিয়ের কার্ডের ঝলকও ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। ফ্যাশন ডিজাইনার মনীষ মালহোত্রার পোশাকেই সেজে উঠবেন ব্রাইড টু বি গওহর। প্রি ওয়েডিং ফোটোশ্যুটের বিভিন্ন ভিডিও শেয়ার করেছেন গওহর। এখন থেকে ভক্তরা তাঁকে শুভেচ্ছা জানাতে শুরু করেছে সোশ্যাল মিডিয়ায়। বিগ বস সিজন ৭-এ অংশগ্রহণ করার সময় কুশাল টন্ডনের সঙ্গে সম্পর্কে লিপ্ত হয়েছিলেন গওহর। সেই সম্পর্ক বেশিদিন টেকেনি। তার বহু বছর পরই জায়েদের সঙ্গে সম্পর্ক তৈরি হয় গওহরের।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by GAUAHAR KHAN (@gauaharkhan)