হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন বলিউডের জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডিসিউজা। মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করানো হলেও চিকিৎসায় সঙ্গে সঙ্গে সারা দিয়ে রেমোর অবস্থা অনেকটাই স্থিতিশীল ওঠে। আইসিইউতেই, চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রাখা হয়েছিল তাঁকে। এখন তিনি সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাড়ি ফিরতেই প্রথমেই যে কাজটি করলেন তাতে প্রশংসায় ভরে উঠল সোশ্যাল মিডিয়া।

বাড়ি ফিরেই একটি ভিডিও পোস্ট করেছেন রেমো। যার মাধ্যমে তিনি নিজের সহকারী বন্ধু, ঘনিষ্ঠমহল এবং ভক্তদের ও শুভাকাঙ্খীদের কাছে কৃতজ্ঞতা স্বীকার করেছেন। বাড়ির পোশাক পরে হাতে বেলুন হাতে দাঁড়িয়ে তিনি। বেলুন সরিয়ে থাম্বস আপ দেখালেন তিনি। এক গাল হাসি নিয়েই সকলকে জানিয়ে দিলেন তিনি সুস্থ আছেন আগের থেকে। ভিডিও পোস্টে শ্রদ্ধা কাপুর, টাইগার শ্রফ, টেরেন্স লুইস, বরুণ ধাওয়ান, ববি দেওল, শক্তি মোহন সহ অনেকে তাঁর বাড়ি ফিরে আসার শুভেচ্ছা জানিয়েছেন। রেমোর বিপদে তাঁর পাশে ছিলেন গোটা ডান্স ফ্রাটার্নিটি। 

আরও পড়ুনঃতৃতীয় বিয়ের তিক্ততা কাটিয়ে শ্রাবন্তী নিলেন refreshing start, ভাইরাল হল পোস্ট

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Remo Dsouza (@remodsouza)

 

স্ত্রী লিজেলের বিপদে পাশে এসে দাঁড়িয়েছেন সলমন ইউসুফ খান। ডান্স ইন্ডিয়া ডান্সের মঞ্চ থেকে সলমনের গুরু ছিলেন রেমো। সেই থেকে সুদীর্ঘ পথ। পেশাগতভাবে বহুবার কাজ করেছেন রেমো এবং সলমন। রেমোর শারীরিক অবস্থার কথা শুনেই করোনা আবহে হাসপাতালে ছুটে আসেন সলমন। সেখানে লিজেলকে ভেঙে পড়তে দেখে তাঁকে সাহস জুগিয়েছিলেন সলমন ইউসুফ খান। অন্যদিকে রাঘব, নরা ফাতেহি, শক্তি মোহন, পুনীত, ধর্মেশ সকলেই রেমোর শারীরিক অবস্থা নিয়ে চিন্তিত ছিলেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করে গিয়েছিলেন সকলে।