কারণ হোক বা একারণ কোনও না কোন ইস্যুতে বরাবরই লাইমলাইটে থাকেন শামি পত্নী হাসিন। মহম্মদ শামি এবং হাসিনের ঝগড়া এখন নেটদুনিয়ায় পুরোনো খবর। বরং একের পর ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হাসিন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিডিওগুলি শেয়ার করে নেটিজেনদের নজর কারছেন হাসিন।

আরও পড়ুন-ঘনিষ্ঠ চুম্বনের দৃশ্যে অভিনয় করেই আইনি নোটিশ, চরম বিতর্কের মুখে পড়েছিলেন ঐশ্বর্য...

ভার্চুয়াল দুনিয়ার এই মজা চুটিয়ে উপভোগ করছেন শামি পত্নী। লকডাউনের মধ্যে একের পর এক হট ডান্স নাম্বারেই তিনি মন কাড়ছেন নেটিজেনদের। সম্প্রতি বলিউড আইটেম নাম্বার 'কাটা লাগা' গানের তালে তার শরীরী হিল্লোলে বুঁদ হয়েছে নেটিজেনরা। দেখে নিন ভিডিওটি।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#hasinjahanfam #hasinjahan😃😃💃💃

A post shared by hasin jahan (@hasinjahanofficial) on Apr 20, 2020 at 5:17am PDT

 

পরণে কালো রঙের ফিনফিনে শিফন শাড়ি। শাড়ির ভিতর দিয়ে উঁকি মারছে রূপোলি ব্লাউজের গ্লিটারস। আর এইভাবেই তিনি বিনোদনের রসদ জোগাচ্ছেন।  শরীর থেকে চুইয়ে পড়ছে ভরা যৌবন। আর সেই যৌবনের উত্তাপ উপভোগ করছেন নেটিজেনরা।লকডাউনে হাসিনের এই উত্তাল নাচ পাগল করেছেন সকলকে। মুহূর্তের মধ্যে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে তার এই টিকটক ভিডিও।

আরও পড়ুন-ফাঁস হল নবাব বধূর 'বেডরুম সিক্রেট', লজ্জায় রাঙা বেবো...

তবে তিনিএকা নন, মেয়ে বেবোকে নিয়েই মাঝেমধ্যেই এই টিকটক ভিডিও করেন হাসিন।  জনপ্রিয় বলিউডি গানের সঙ্গে এর আগেও নাচ করতে দেখা গেছে হাসিনকে। একটি নয়, একাধিক টিকটক ভিডিও শেয়ার করেছেন হাসিন। সম্প্রতি আবারও মডেলিং-এ ফিরে গেছেন হাসিন। মাঝেমধ্যেই নিজের মডেলিং-এর ছবিও পোস্ট করেন তিনি। তার উপর এই ভিডিওতে তিনি আবার উত্তাপ ছড়াচ্ছেন।