সারা দেশে লকডাউন চলছে। করোনা ভাইরাস মোকাবিলায় এই লকডাউনে নিজেদের মতোন করে উত্তাপ ছড়াচ্ছেন সেলিব্রিটি তারকারা। সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকেই বেশ অ্যাক্টিভ। ভার্চুয়াল দুনিয়ার এই মজা চুটিয়ে উপভোগ করছেন শামি পত্নী হাসিন। লকডাউনের মধ্যে একের পর এক হট ডান্স নাম্বারেই তিনি মন কাড়ছেন নেটিজেনদের। নাচের পর অন্তর্বাসে রীতিমতো ঝড় তুলেছেন হাসিন।

আরও পড়ুন-করোনা থেকে বাঁচতে লস অ্যাঞ্জেলেসে পাড়ি, ফার্ম হাউসে কাটছে সানির জন্মদিন...


কারণ হোক বা একারণ কোনও না কোন ইস্যুতে বরাবরই লাইমলাইটে থাকেন শামি পত্নী হাসিন। মহম্মদ শামি এবং হাসিনের ঝগড়া এখন নেটদুনিয়ায় পুরোনো খবর। বরং একের পর ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় রাতারাতি ভাইরাল হাসিন। নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে ভিডিওগুলি শেয়ার করা মাত্রই ভাইরাল নেটদুনিয়ায়। যা মুহূর্তের মধ্যে নেটিজেনদের নজরও কাড়ছে। লকডাউনের মধ্যে অন্তর্বাসের ভিডিও পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় আগুন জ্বালিয়েছেন হাসিন। দেখে নিন ভিডিওটি।

 

 

আরও পড়ুন-প্রয়াত আমির খানের ২৫ বছরের বলিউড সফরের সঙ্গী, শোকের ছায়া বি-টাউনে...

 সম্প্রতি বলিউড আইটেম নাম্বার 'লট লাগ গায়ি' গানের তালে হাসিনের শরীরী হিল্লোলে বুঁদ হয়েছে নেটিজেনরা। পরণে কালো রঙের অন্তর্বাস। এবং তার উপরে সাদা-কালো স্ট্রাইপের জ্যাকেটে তিনি সকলের নজর কেড়েছেন। আর এইভাবেই তিনি বিনোদনের রসদ জোগাচ্ছেন।  শরীর থেকে চুইয়ে পড়ছে ভরা যৌবন। আর সেই যৌবনের উত্তাপ উপভোগ করছেন নেটিজেনরা।লকডাউনে হাসিনের এই লাস্যময়ী ভঙ্গিমা পাগল করেছে সকলকে। মুহূর্তের মধ্যে কমেন্টে ভরে গিয়েছে তার সোশ্যাল মিডিয়া। সম্প্রতি আবারও মডেলিং-এ ফিরে গেছেন হাসিন। মাঝেমধ্যেই নিজের মডেলিং-এর ছবিও পোস্ট করেন তিনি। তার উপর এই ভিডিওতে তিনি আবার উত্তাপ ছড়াচ্ছেন।