সানি লিওন বর্তমানে বলিউডের এক জনপ্রিয় নাম হলেও তাঁর পরিচিতি গোটা বিশ্ব জুড়ে। বুধবার সেই সুপারস্টারের জন্মদিনে সোশ্যাল পাতা.উপচে পড়ে শুভেচ্ছা বার্তা। প্রিয় তারকাদের জন্মদিনে সকলেই পাঠান বিশেষ বার্তা। বিশ্বের বিভিন্ন প্রান্ত থেকে এই শুভেচ্ছা বার্তা পেয়ে আপ্লুত সানি। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন একটি ভিডিও। সেখানেই তিনি জানালেন সকলেই যেন নিজের খেয়াল রাখে, কঠিন সময় একে অন্যের থেকে অনেকটা দুরে রয়েছেন, তাই হাসি খুশি থাকা ও নিজের যত্ন নেওয়াটা একান্ত প্রয়োজন। 
আরও পড়ুনঃ কান্নায় ভেঙে পড়া অর্জুনকে সামলাচ্ছেন রূপা, 'মহাভারত'র শ্যুটিং শেষে ভাইরাল ভিডিও

সদ্য ভারত ছেড়ে সানি লিওন। করোনার থাবা যেভাবে বিস্তার লাভ করছে ভারতের বুকে, তা দেখে অনেকেই হতবাক। নিজের পরিবারকে করোনা সংক্রমণের হাত থেকে বাঁচাতে এবার লস লস অ্যাঞ্জেলেসে পাড়ি দিলেন সানি। মাদার্স ডে-তেই সেই খবর সামনে এনেছিলেন তিনি। সেখানেই রয়েছে সানি ও ড্যানিয়লের ফার্ম হাউস। এখন একান্তে লস অ্যাঞ্জেলেসেই সময় কাটাচ্ছেন সানি। 

আরও পড়ুনঃ 'তোমার চিরজীবন আমাদের সঙ্গে থাকবে বাবা', ঋষি কাপুরের তেরো দিনের কাজের ছবি পোস্ট করলেন ঋদ্ধিমা

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Thank you so much for all the birthday wishes everyone!! I am so lucky you are all a part of my life! Xoxo

A post shared by Sunny Leone (@sunnyleone) on May 12, 2020 at 4:24pm PDT

 

পরিবারের সঙ্দে অভিনেত্রী ব্যস্ত এখন জন্মদিন সেলিব্রেশনে। তবে দেশ থেকে অনেক দুরে রয়েছেন তিনি তিনি। সেই কথাও জানিয়েছে শেয়ার করা ভিডিও বার্তাতে। ফার্ম হাউস থেকেপাঠানো এই ভিডিও বার্তা পেযে বেজায় খুশি ভক্তরা। বিশ্ব জুড়ে সানি লিওনের ভক্তেদর সখ্যা বিপুল হলেও, সব থেকে বেশি সানির সার্চ ভারত থেকেই হয়, যা মোটের ওপর ৮০ শতাংশ, ও আয়ের ক্ষেত্রে ভারতের ভক্তদের অংশ ৬০ শতাংশ। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা