Asianet News BanglaAsianet News Bangla

মুন্নাভাইয়ের হাতে মাত্র ৬ মাস, কী বলছে ডাক্তার, ক্ষোভে ফেটে পড়ল পরিবার

  • কেমন আছেন সঞ্জয় দত্ত
  • ক্যান্সারের সঙ্গ লড়াইয়ে কী সময় কম
  • হাতে মাত্র ছয় মাস সময় রয়েছে তাঁর
  • এই খবর নিয়ে মুখ খুললো পরিবার
Health Condition of sanjay dutt BJC
Author
Kolkata, First Published Oct 21, 2020, 8:53 AM IST

গত কয়েকমাসে বলিউড থেকে একের পর এক খারাপ খবর সামনে উঠে এসেছে। কখনও অভিনেতার মৃত্যুর খবর তখনও আবার অভিনেতার অসুস্থতার খবর। সেই তালিকা থেকে বাদ পড়েননি সঞ্জয় দত্ত। হঠাৎই একদিন শ্বাসকষ্ট নিয়ে হাসপাতালমুখো হয়েছিলেন সঞ্জয়। আর দিন কাটতে না কাটতেই সামনে উঠে এসেছিল তাঁর ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর। সেই খবর মুহূর্তে ছড়িয়ে পড়ে ভক্ত মহলে। ছড়িয়ে পড়ে ক্যান্সারের স্টেজ নিয়েও নানা পোস্ট।

 

Health Condition of sanjay dutt BJC

 

যা নিয়ে মুখ খুলেছিলেন সঞ্জয় স্ত্রী মান্যতা। জানিযেছিলেন সঞ্জয় লড়াই করে ফিরবেন সকলের সামনে। তাই এই ধরনের পোস্ট করা বন্ধ হোক। তাঁর এই কাতর আবেদনে সোশ্যাল মিডিয়ায় জটলা কমেছিল। কিন্তু কোথাও গিয়ে যেন ভাইরাল হওয়া পোস্টের সংখ্যা ক্রমেই বেড়ে চলেছে। এবার সামনে এলো স়্জয় দত্তের জীবন সীমা ঘিরে পোস্ট। সম্প্রতি নেট দুনিয়ায় ভাইরাল হয়েছে সঞ্জয় দত্তের হাতে মাত্র ছয় সপ্তাহই রয়েছে। 

Health Condition of sanjay dutt BJC

 

এই খবরে এবারও ফেটে পড়ল পরিবারের এক সদস্য, তিনি জানান, চিকিৎসায় সাড়া দিচ্ছেন সঞ্জয় দত্ত। তিনি এখন ভালো আছেন। এবং তিনি সুস্থ হয়ে কেজিএফ ২-এর সেটে ফিরবেন কথাও দিয়েছেন। তাই এই ধরনের ভুল বার্তা যেন প্রচার করা না হয়। অনুরোধ জানালেন পরিবারের সদস্যরা। এর আগেও মান্যতা জানিয়েছিলেন, তাঁর দুই সন্তান রয়েছে। এই ধরনের খবর তাঁদের মনে কী প্রভাব ফেলতে পারে, তা সকলের ভেবে দেখা উচিৎ। 

Follow Us:
Download App:
  • android
  • ios