সম্প্রতিই সুনীল শেট্টি প্রকাশ্যে জানালেন হেরা ফেরি ছবির তৃতীয় সিরিজ তৈরির করার খবর। চলছে জোড় পরিকল্পনা। পর্দায় পুনরায় তিন তারকার রসায়নে মিলবে অফুরান হাস্যরসের স্বাদ।

২০০০ সালে প্রথম আত্মপ্রকাশ করেছিল এই ছবি। বক্স অফিসে বিস্তর প্রভাব ফেলে দর্শক মনে জায়গাও করে নিয়েছিল। সুনীল শেট্টি, অক্ষয় কুমার ও পরেশ রাওয়াল, তিন জুটির রসায়নের অনবদ্য উপস্থাপনা। যে ছবি উনিশ বছর পরেও একই ভাবে নিজের প্রভাব অক্ষুন্ন রেখেছে। রাজু, বাবুলাল ও শ্যাম, এই ছবির পর্দা জুড়ে তাদের নজর কাড়া অভিনয়ে বিস্তর প্রভাব পরে ছিল দর্শক মহলে। ছবির প্রতিটি সংলাপেই ছিল নিখুঁত কৌতুকের ছাপ।

হেরা ফেরির জনপ্রিয়তা লক্ষ্য করেই তৈরি হয়েছিল ফির হেরা ফেরি। পুনরায় একই ধাঁচে ও একই ছাঁচে গড়া গল্পের পটভূমি। একইভাবে প্রভাব বিস্তার করেছিল বক্স অফিসে। যদিও ছবির অভিনেতা সুনীল শেট্টির মতে, হেরা ফেরির শ্যুটিং পর্বই নাকি তাকে বেশি আনন্দ দিয়েছিল।

তবে সেই ছবিই বারংবার দেখা নয়, এবার এই সিরিজে নতুন সংযোজনের উদ্যোগ নিলেন সুনীল শেট্টি। কথাও বললেন পরিচালক প্রিয়দর্শনের সঙ্গে। যিনি হেরা ফেরি ছবির পরিচালক ছিলেন। সমস্ত কিছু পরিকল্পনা মাফিক এগোলে সম্ভবত এই বছরই মুক্তি পাবে এই ছবির তৃতীয় অধ্যায়, হেরা ফেরি ৩।