আজ করবা চৌথ। সত্তর দশকের পর আজকের এই বিশেষ দিনে রোহিনী নক্ষত্রের সঙ্গে মঙ্গলের যোগ হয়েছে। এই দিনটি প্রতিটি বিবাহিত নারীর জীবনেই খুব স্পেশ্যাল। স্বামীর মঙ্গল কামনার জন্য প্রতিটি মহিলা এই ব্রত পালন করে থাকেন। এই ব্রত পালন করলে দাম্পত্য জীবন অনেক বেশি সুখময় হয়।

বলিমহলেও এই করবা চৌথের জনপ্রিয়তা রয়েছে। বলি অভিনেত্রীরা কীভাবে এই বিশেষ দিনটি পালন করে থাকেন সেই নিয়ে প্রতেক্যের মধ্যেই কৌতুহল রয়েছে। বিশেষত কোন অভিনেত্রী কী করছেন তার স্বামীর মঙ্গল কামনার জন্য তা জানার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করে থাকেন ভক্তরা। আজকের এই বিশেষ দিনে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও রীতিমতো হইচই ফেলে দিয়েছে। অবশ্য ফেলবে নাই বা কেন? 'মিস ওয়ার্ল্ড'-এর করবা চৌথ বলে কথা। কিন্তু এর মধ্যেই রয়েছে একটা ছোট্ট ট্যুইস্ট। তাহলে জেনে নেওয়া যাক,

বিয়ের প্রথম বছর অর্থ্যাৎ ২০০৭ সালে কীভাবে  করবা চৌথ পালন করেছিলেন বচ্চন পরিবারের বউমা, সেই নিয়েই হিড়িক পড়েছে নেটদুনিয়ায়। ভিডিও প্রকাশ্যে আসতেই রীতিমতো ট্রেন্ড হয়ে গেছে। প্রথম বছর করবা চৌথের অনুভূতি কেমন ছিল তার? কীভাবেই বা সেজেছিলেন তিনি? এই প্রশ্নই সবার মাথায় ঘুরপাক খাচ্ছে। আর সেই ছবি দেখতে গেলে অবশ্যই  আপনাকে ভিডিওটা দেখতে হবে। ভিডিওটিতে দেখা যাচ্ছে রাই সুন্দরী চাঁদের মুখ দেখে অভিষেকের মুখ দেখছেন। 

এমনকী ২০১৩ সালে করবা চৌথের সময় অভিষেক দেশের বাইরে ছিলেন। তখন স্কাইপের মধ্যে দিয়ে তিনি এই ব্রত নিষ্ঠাভাবে পালন করেছিলেন।অভিষেক-ঐশ্বর্য জুটি প্রত্যেকের দম্পতির কাছেই এক বিরাট অনুপ্রেরণা। তাদের এই সফল প্রেম অনেকেরই হৃদয় জয় করে নিয়েছে। আজ ১৩ তম করবা চৌথের দিনে তাদের এই পুরোনো ছবিগুলি যেন একগুচ্ছ ফিরে দেখা স্মৃতি।