Asianet News Bangla

দেড় দশক পর ফ্লোর কাঁপাতে আসছে 'সুপারহিরো', 'কৃষ ৪' নিয়ে বড় চমক দিলেন স্বয়ং হৃত্বিক

  • ফের বড় চমক নিয়ে এলেন সুপারস্টার হৃত্বিক রোশন
  • কৃষ মুক্তির পনোরো বছর পূর্তিতে বড় ঘোষণা সুপারহিরোর
  • কৃষ ৪-এর আনুষ্ঠানিক ঘোষণা করলেন হৃত্বিক
  • এবার শুধু মুক্তির অপেক্ষায় দিন গুনছে কৃষ ভক্তরা
Hrithik Roshan announces krrish 4 on films 15th Anniversary BRD
Author
kolkata, First Published Jun 24, 2021, 9:28 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

হৃত্বিক রোশন মানেই টানটান উত্তেজনা। নিজেই যেমন সুপারস্টার ঠিক তেমনই আবার সুপারহিরো। একটার সঙ্গে অপরটা যেন ওতপ্রোত ভাবে জড়িত। আজ থেকে ঠিক দেড় দশক আগে ২৩ জুন মুক্তি পেয়েছিল সুপারহিরোর ছবি 'কৃষ'।  তারপরের বাকিটা যেন ইতিহাস। আসমুদ্রহিমাচল 'কৃষ' জ্বরে কাঁবু হয়েছিল। আর 'কৃষ' মুক্তির পনোরো বছর পূর্তি উপলক্ষ্যে ফের বড় চমক দর্শকদের সামনে নিয়ে এলেন সুপারস্টার হৃত্বিক রোশন।

আরও পড়ুন-সহবাস-পরকীয়ায় জড়িত অন্তঃসত্ত্বা নুসরতকে সঙ্গ দিতে রাজি নন মিমি, কেন নিজেকে আড়াল করছেন 'বনুয়া'...

আরও পড়ুন-কোমড়ে জড়ানো ফিনফিনে কাপড়, বক্ষ বিভাজিকায় আগুন, বঙ্গতনয়ার শরীরী আগুনে পুড়ে ছাই নিখিল...

আরও পড়ুন-বিবাহিত হয়েও উদ্দাম সঙ্গমের নেশায় আসক্ত, বউয়ের থেকে মুক্তি পেতে কত টাকা খসেছিল এই তারকাদের...

 

সুপারহিরো ফ্র্যাঞ্চাইজির চার নম্বর ছবি 'কৃষ ৪'-এর কথা ঘোষণা করলেন স্বয়ং বলিউডের গ্রিক গড। হৃত্বিক মানেই অ্যাকশন, হৃত্বিক মানেই ডান্স এই সব তো রয়েছেই , এর বাইরেও রয়েছে নয়া চমক। দীর্ঘদিন ধরেই ছবি নিয়ে জল্পনা চলছিল। হৃত্বিক নিজেও একাধিক সাক্ষাৎকারে ছবি নিয়ে অনেক কিছুই জানিয়েছিলেন। কিন্তু তারপর থেকে যেন সবটাই থিতিয়ে পড়েছিল। তবে এবার সোশ্যাল মিডিয়ায় 'কৃষ ৪'-এর আনুষ্ঠানিক ঘোষণা করলেন হৃত্বিক রোশন।

 

 

টুইট ভিডিওতে দেখা যাচ্ছে,  সেই বিখ্যাত কালো রঙের লং কোট পরে আকাশে উড়ছে কৃষ। উড়তে উড়তে মাঝপথে নিজের মুখোশটি খুলে ছুঁড়ে দেন তিনি। সঙ্গে ধামাকাদার ক্যাপশনে লেখা, 'অতীতে যেটা হওয়ার হয়ে গেছে। দেখা যাক ভবিষ্যতে কী আনতে চলেছে কৃষ ৪'। এবং হ্যাশট্যাগে লেখা 'ফিফটিন ইয়ারস অফ কৃষ' এবং 'কৃষ ৪' শব্দটাও উল্লেখ করেছেন বলিউডের গ্রিক গড। ঝড়ের গতিতে টুইটটি ভাইরাল হয়েছে। 

রাকেশ রোশনের শারীরিক অসুস্থতার জন্য মাঝপথেই থমকে গিয়েছিল 'কৃষ ৪'-ছবির কাজ।  'কৃষ ৪'-ছবির  অফিশিয়াল ঘোষণা নিয়েও দর্শকদের কৌতুহলের শেষ ছিল না। এবার তা পাকাপাকি করে ফেললেন হৃত্বিক।  ছবির পরিচালক ও প্রযোজক হৃত্বিক রোশনের বাবা তথা বলিউডের স্বনামধন্য পরিচালক রাকেশ রোশন। 'কৃষ ৩'-ছবির সাফল্য দেখেই সুপারহিরো সিরিজকে আরও একধাপ এগিয়ে নিয়ে যাওয়ার পরিকল্পনা করেন পরিচালক। এবার শুধু মুক্তির অপেক্ষায় দিন গুনছে কৃষ ভক্তরা।  
 

Follow Us:
Download App:
  • android
  • ios