প্রথম থেকেই হৃত্বিকের নিজের একটা ঘরানা আছে। তাঁর স্টাইল থেকে লুক, পার্ফেক্ট-এরই তকমা পেয়েছে বরাবর। এবার সেই খেতাব কেবল মাত্র ভক্তদের থেকেই মিলল না খোদ বিদেশের মাটিতে লড়ে জিতে এলেন হৃত্বিক। মুকুটে এল নতুন পালক।  বিশ্বের সেরা হ্যান্ডসম পুরুষ হিসেবে নির্বাচিত হলেন তিনি। 

এক কথায় বলা যেতেই পারে চলতি বছরটা হৃত্বিক রোশনের। একের পর এক প্রাপ্ত যোগে, আবারও খবরের শিরোনামে উঠে এলেন অভিনেতা। সম্প্রতিই এক মার্কিন সংস্থা আয়োজিত প্রতিযোগীতায় রবার্ট প্যাটিসন-কে পেছনে ফেলে প্রথমেই নিজের জায়গা পাকা করেনিলেন অভিনেতা। ২০১৯ সালের অগাস্ট মাসে ঘোষিত হওয়া এই ফলাফলের ভিত্তিতেই এখন দেশের নয়, বিশ্বের সেরা হৃত্বিক। তাঁর শারীরিক গঠন থেকে শুরু করে লুক, আচরণ, ব্যবহার, সবই যেন এক কথায় বাজিমাত।

 

 

তবে মাঝের কিছু দিন এই অভিনেতাকে এক প্রকার খুঁজেই পায়নি বলিউড। তবে তাঁর ভাগ্য ফিরতে খুব বেশি সময় লাগেনি। চলতি বছর সুপার থার্টি ছবি ব্লকবাস্টার হওয়ার পরই এই প্রাপ্তি তাঁর। ফলে এখন বিটাউনের গ্রিকগড-কে পায় কে। 

তবে এখানেই শেষ নয়, ফ্যানেদের ফিটনেস আইকন হৃত্বিক এখন মন দিয়েছেন তাঁর পরবর্তী ছবি ওয়ার-এ। সেখানের অ্যাকশন সিক্যুয়েন্স-এ নজর কেড়েছেন তিনি দর্শকদের। তাঁর সঙ্গে জুটি বাঁধতে পেরে নিজেকে ধন্য বলেছেন টাইগার শ্রফ। এই দুই জুটির ছবির অপেক্ষাতেই এখন দর্শকেরা।