২০১৯ থেকেই যেন ভাগ্য নয়া মোড় নিয়েছে হৃত্বিক রোশনের জীবনে। সুপার ৩০ থেকে শুরু হয় হৃত্বিকের নয়া অধ্যায়। কাহো না পেয়ার হ্যায় ছবিতে যে পরিমান জনপ্রিয়তা অর্জন করেছিলেন তিনি, পর পর ছবিতে সেই মাত্রা কমেই পড়তে থাকে। এক সময় হৃত্বিক রোশন একের পর এক বক্স অফিস ফ্লপের সন্মুখীন হয়েছিলেন। কমেছিল ছবি করার পরিমানও। 

আরও পড়ুনঃ অমিতাভ-রণবীর রসায়ন কেমন, ছবি শেয়ার করে খোলসা করলেন বিগ-বি

আরও পড়ুনঃ লিপ ডে-তেই রিসেপশন, বউভাত স্মরণীয় করে রাখলেন সৃজিত-মিথিলা

সেই সমীকরণই বদলে দিয়েছিল ২০১৯। মুক্তি পেয়েছিল সুপার ৩০। সেই ছবিতেই বক্স অফিসে সকলকে তাক লাগিয়ে ৩০০ কোটির ক্লাবে পৌঁছে ছিলেন তিনি। কর মুক্ত হয়েছিল এই ছবি একাধিক রাজ্যে। এরই কিছুদিন পরই সামনে উঠে আসে ওয়ার ছবির খবর। সেখানেও অভিনয়, অ্যাকশনে বাজিমাত করেন হৃত্বিক রোশন। অভিনয়ের জন্য ঝুলিতে আসে দাদা সাহেব ফালকে পুরস্কারও। 

আরও পড়ুনঃ বিচ্ছেদের পর আবারও একই ফ্রেমে টাইগার-দিশা, হট লুকে ফ্লোর কাঁপালেন অভিনেত্রী

বছর ঘুরতেই একের পর এক ছবির প্রস্তাব আসে হৃত্বিকের হাতে। তাঁর লুক নিয়ে বরাবরই মুগ্ধ ফ্যানেরা। সেই লুকই বোধ হয় এবার পেতে চলেছে যোগ্য মর্যাদা। হলিউডে পা রাখতে চলেছেন হৃত্বিক। প্রিয়ঙ্কা চোপড়ার পর এবার পালা হৃত্বিকের। সম্প্রতি আমেরিকার গার্স অ্যাজেন্সি সাক্ষর করাল হৃত্বিককে। এবার বলিউডের গণ্ডি ছেড়ে হৃত্বিক পাড়ি দেবেন হলিউডে। মুহূর্তে খবর ছড়িয়ে পড়ল নেট দুনিয়ায়।