Asianet News BanglaAsianet News Bangla

আবারও বলিউডে করোনার থাবা, সংক্রমিত এবার হৃত্বিক রোশনের মা

  • করোনার থাবা এবার হৃত্বিকের পরিবারে
  • করোনায় আক্রান্ত পিংকি রোশন
  • রাখা হয়েছে হোম কোয়ারেন্টাইনে
  • জন্মদিনেই মিলল দুঃসংবাদ 
Hrithik roshan mother pinki roshan covid positive BJC
Author
Kolkata, First Published Oct 24, 2020, 2:01 PM IST

কোভিডের কোপ থেকে যেন কিছুতেই রেহাই মিলছে না বিটাউনের। একের পর এক তারকার পরিবারে কোভিড থাবা বসাচ্ছে। অমিতাভ বচ্চনের পরিবার থেকে শুরু দিলীপ কুমার, সেই তালিকা থেকে বাদ পড়ছে না যেন কেউই। তবে কোভিডকে জয় করেও বাড়ি ফিরছেন অনেকেই। এমনই অবস্থায় আবারও উদ্বিগ্ন বাড়ালো হৃত্বিক রোশানের পরিবার। এবার করোনায় আক্রান্ত হলেন রাকেশ রোশনের স্ত্রী পিংকি রোশন। 

জন্মদিনের দিনই মিলল দুঃসংবাদ। বৃহস্পতিবার হৃত্বিকের পরিবারে ছিল খুশির মেজাজ। মায়ের জন্মদিন। সেদিন সেলিব্রেশনের মাঝেই আসে কোভিড টেস্টের রিপোর্ট। সম্প্রতি ৬৭ বছরে পা দিয়েছেন পিংকি রোশন। শরীরে ছিল না উপসর্গ। কিন্তু পরীক্ষা করানো হয়েছিল তাঁর। সেই রিপোর্ট মিলতেই অবাক সকলে। শরীরে ছিল না কোন উপসর্গ। তবুও করোনায় আক্রান্ত মা, শারীরিক তেমন কোনও সমস্যা না থাকায় বাড়িতেই কোয়ারেন্টাই করা হয়েছে তাঁকে। 

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#myfamily brings in my birthday with this surprise at my door🙏🙏❤️❤️

A post shared by Pinkie Roshan (@pinkieroshan) on Oct 21, 2020 at 11:41pm PDT

 

অভিনেতা ও প্রযোজক রাকেশ রোশন জানিয়েছেন, ভালোই আছেন তিনি। পরিবারের বাকি সদস্যদের তেমন কোনও সমস্যা নেই। তাই সতর্কতা মেনেই রয়েছেন বাড়িতে সকলে। সেদিনই স্ত্রীকে চমক দিয়েছিলেন রাকেশ রোশন। পি লেখা বেলুন এনে শুভেচ্ছা জানিয়েছিলেন। এরপরই ম্লান পরিবারের সকলের মুখ। 

Follow Us:
Download App:
  • android
  • ios