মুক্তির অপেক্ষায় সুপার ৩০। হাতে মাত্র আর দিন ১৭ বাকি, এমনই অবস্থায় ছবির মূল অভিনেতা ঋত্বিক রোশন সোশ্যাল মিডিয়ায় জানালেন ছবি মুক্তির দিন পরিবর্তনের খবর।

কারণ বশত বলাই চলে ওই একই দিনে মুক্তি পেতে চলেছে কঙ্গনা রানওয়াতের ছবি মেন্টাল হ্যায় কেয়া। একই দিনে দুই ছবির মুক্তিতে বিতর্ক এড়াতে চান অভিনেতা। ফলেই এই সিদ্ধান্ত। তিনি সোশ্যাল মিডিয়ায় জানান মে মাসের ২৬ তারিখে মুক্তি পাচ্ছে না সুপার ৩০। তার বদলে শীঘ্রই একটি দিন ঠিক করে প্রকাশ্যে আনা হবে এই ছবিকে। এবিষয় প্রযোজকের সঙ্গে কথাও বলেছেন তিনি।

সুপার ৩০ ছবির কাজ শেষ। এখন কেবল মুক্তির অপেক্ষা। গত বছর থেকেই সোশ্যাল মিডিয়ায় সাড়া ফেলেছিল এই ছবি তৈরির খবর। অনুরাগ কাশ্যপ ও বিকাশ ভল পরিচালিত এই ছবিতে কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছেন ঋত্বিক রোশন। বিখ্যাত গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনী নিয়ে লেখা এই ছবির চিত্রনাট্য। গতবছর ফেব্রয়ারী মাসে শুরু হয়েছিল ছবির কাজ। অজয় অতুল এই ছবির আবহ সঙ্গীতের ভার পান। ঋত্বিকের সঙ্গে এই নিয়ে দ্বিতীয় ছবিতে জুটি বাঁধেন অজয় অতুল। এর আগে অগ্নিপথ ছবিতে একসঙ্গে কাজ করেছিলেন তারা।

মোটের ওপর এখন খবরের শীর নামে একটাই বিষ্ময়, যে ঋত্বিক ভক্তদের অপেক্ষা করতে হবে আরও কিছু দিন। তবে খুব বেশি দেরি নয়, সম্প্রতিই মুক্তি পাবে সুপার ৩০। এমনটাই আশ্বাস দিলেন অভিনেতা।