আতঙ্ক নয়, সতর্ক থাকুন। দেশজুড়েই এই বার্তা দেওয়া হচ্ছে সরকারের তরফ থেকে। করোনা আতঙ্ক গ্রাস করেছে গোটা বিশ্বকে।  আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ।মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। ইতিমধ্যেই করোনা আতঙ্কে জেরবার বিশ্ববাসী  মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । ইতিমধ্যেই গোটা দেশে লকডাউন চলছে। সারা বিশ্বের মানুষ গৃহবন্দি হয়ে রয়েছে। অভিনেতা থেকে অভিনেত্রী, সাধারণ মানুষ প্রত্যেকেই কোভিড-১৯-এর জেরে গৃহবন্দি। মহামারি থেকে নিজেকে বাঁচাতে সমস্ত সচেতনতা অবলম্বন করছেন প্রত্যেকেই।  করোনা আতঙ্কের মধ্যে ঘরবন্দি হয়ে সেলেবরা নিজেদের মতো করে সময় কাটাচ্ছেন।  এই আতঙ্কের মধ্যেই  মুম্বইয়ের পুলিশ কর্মীদের পাশে দাঁড়ালেন বলিউডের সুপারস্টার হৃত্বিক রোশন।

আরও পড়ুন-মুকুটে জুড়ল নয়া পালক,হলিউডকে ছাঁপিয়ে গেলেন রিমেক কুইন নেহা...

করোনা আতঙ্কের মধ্যেও লকডাউনে নিজেদের প্রাণ উপেক্ষা করে কাজ চালিয়ে যাচ্ছেন পুলিশকর্মীরা। তারা যেন সুস্থ থাকে, নিরাপদে থাকে,  সেই প্রচেষ্টায় মুম্বই পুলিশের পাশে দাঁড়ালেন হৃত্বিক। বলিউড হার্টথ্রব নিজেই টুইটারে এই খবর জানিয়েছেন। মুহূর্তের মধ্যে তার এই পোস্ট ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। খবরটি জানাজানি হতেই খুব বেশি সময় লাগেনি। ফ্যানেরাও রীতিমতো খুশি হয়েছেন এই খবরে। দেখে নিন পোস্টটি।

 

 

আরও পড়ুন-অবিকল মাধুরী দীক্ষিত, ছবি পোস্ট করে খোলসা করলেন অভিনেত্রী...

মুম্বই পুলিশের জন্য হ্যান্ড স্যানিটাজার পাঠিয়েছেন হৃত্বিক রোশন। পুলিশ কর্মীরাও যাতে সুস্থ থাকে তারই চেষ্টা করলেন অভিনেতা। পুলিশের কাছে উপহার পৌঁছতেই সোশ্যাল মিডিয়ায় ধন্যবাদ জানানো হয়েছে হৃত্বিককে। এবং শুধু তাই নয়, মুম্বই পুলিশকে নিজের সোশ্যালে পাল্টা ধন্যবাদ জানিয়েছেন অভিনেতা। বলিউডের বহু অভিনেতা-অভিনেত্রীরাই এই চরম সঙ্কটে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে যথাসাধ্য সাহায্য করছেন। এর আগে স্বেচ্ছাসেবী সংস্থার সঙ্গে হাত মিলিয়ে লক্ষাধিক মানুষের খাবারের দায়িত্বও নিয়েছেন হৃত্বিক।