নেহা কক্কর। দীর্ঘদিন ধরে যার বিয়ের খবরে সরগরম বলিউড।  সোশ্যাল মিডিয়ার পাতায় একের পর এক খবরে লাইমলাইটের শীর্ষে ছিলেন তিনি। সম্প্রতি ফের সরগরম হয়ে উঠেছে পেজ থ্রি-র পাতা। হলিউডের তাবড় তাবড় সঙ্গীত শিল্পীদের  পিছনে ফেলে সেরার শিরোপা জিতলেন নেহা কক্কর।  ২০১৯ সালের ইউটিউব সার্চের জনপ্রিয়তায় সবার প্রথমে রয়েছেন নেহা। হলিউডের জনপ্রিয় গায়িকা বিলি এইলিশ, আরিয়ানা গ্রান্দে, নিকি মিনাজ, সেলেনা গোমেজের  মতো স্টারদের পিছনে ফেলে ইউটিউবের প্রথম সারিতে রয়েছেন বলিউডের রিমেক কুইন নেহা কক্কর।

আরও পড়ুন-অবিকল মাধুরী দীক্ষিত, ছবি পোস্ট করে খোলসা করলেন অভিনেত্রী...

সম্প্রতি  এগজ্যাক্টস চার্ট রিপোর্টের  তালিকা নিজেই শেয়ার করেছেন নেহা। সেখানেই প্রকাশ্যে এসেছে নেহার নাম। ২০১৯ সালের ইউটিউবের টপ টেন গায়িকাদের পিছনে ফেলে দ্বিতীয় স্থানে রয়েছেন নেহা কক্কর। মুহূর্তের মধ্যে নেহার পোস্টটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

 

 

আরও পড়ুন-১৫ বছর পার, শাশুড়ি মায়ের আহ্বানেই রবি স্মরণে নৃত্য পরিবেশন মিথিলার...

সূত্র থেকে জানা গেছে, গত বছরে হলিউড গায়িকা কার্ডি বি-র নামে ইউটিউবে সার্চ হয়েছে ৪.৮ বিলিয়ন ভিউস। এবং নেহার সার্চ ও ভিউ হয়েছে ৪.৫ বিলিয়ন।  নেহার পরেই রয়েছে ক্যারোল জি-এর নাম। ক্যারোলের ভিউ হয়েছে ৪.২ বিলিয়ন। কিন্তু জনপ্রিয় সঙ্গীত শিল্পী সেলেনা গোমেজের ভিউ হয়েছে মাত্র ২.৫ মিলিয়ন। তবে প্রথম চারজনের মধ্যেই সামান্য তফাৎ রয়েছে। এই খবর প্রকাশ্যে আসতেই নেহার ভক্তদের খুশি যেন আর ধরছে না। নেহা ছবির সঙ্গে ক্যাপশনে জানিয়েছেন, 'এর থেকে আনন্দের আর কী-ই বা হতে পারে, জয় মাতা দি, আপকি নেহু'। বলিউডের একের পর সুপারহিট গানও রয়েছে তার ঝুলিতে। অল্প কয়েকদিনের মধ্যেই বলিউডের প্রথম সারিতে নিজেকে তুলে ধরেছেন নেহা । বি-টাউনে তার জনপ্রিয়তা তুঙ্গে। নেহা কক্কর মানেই এক হিটের ফর্মূলা। একাধিক গান গেয় সঙ্গীত প্রেমীদের মনে নিজের জায়গা করে নিয়েছেন নেহা। সম্প্রতি হানি সিং-এর সঙ্গে 'মস্কো সুকা' গান গেয়েছেন নেহা। গানটি পাঞ্জাবি ও রুশ ভাষারও ব্যবহার রয়েছে। গানটি সঙ্গীত প্রেমীদের মনেও ধরেছে।