হৃত্বিক রোশনের সুপারহিরো ফ্র্যাঞ্চাইজীর কৃষ এর চথুর্ত ছবি আসতে চলেছে। যদি ছবির বিষয় তিনি কোনও ঘোষণা করেননি। তবে সূত্রের খবর ইতিমধ্যে বাবা রাকেশ রোশনের সঙ্গে ছবির চিত্রনাট্য নিয়ে বসে পড়েছেন। আপাতত লকডাউনে সেই নিয়েই ব্যস্ত অভিনেতা। জানা গিয়েছে ছবিতে চারটি আলাদা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। এতদিন সুপারহিরো ফ্র্যাঞ্চাইজীতে ডাবল রোলে অভিনয় করতে দেখা গিয়েছে হৃত্বিককে। রোহিত এবং তাঁর ছেলে কৃষের চরিত্রে। 

আরও পড়ুনঃযমজ সন্তানদের খুন ও মা-কে ধর্ষণের হুমকি, কড়া আইনি পদক্ষেপ নিতে চলেছেন করণ জোহার

এবার চথুর্ত ছবিতে সম্পূর্ণ ঘুরবে গল্পের মোড়। সূত্রের খবর, 'কৃষ ৪' এর সবকিছুই হবে আলাদা। চিত্রনাট্য থেকে ছবির ডাইনামিকসও বদলে যাবে। ছবির গল্প নিশ্চিত করে ফেলেছেন বাবা-ছেলে। তবে এবারে তাঁকে ডাবল রোলে দেখা যাবে না। বরং চারটি আলাদা আলাদা চরিত্রে অভিনয় করতে দেখা যাবে হৃত্বিককে। চারটি চরিত্রের মধ্যে মৃত রোহিতকে ফিরিয়ে আনা হবে এবং থাকছে কৃষ। অন্যদিকে ফিরবে জাদু। যার জাদু শক্তিতে আসে কৃষ। তবে বাকি দুটি চরিত্রের বিষয় এখনও কিছুই জানা যায়নি। 

আরও পড়ুনঃ'পেরেক নয় ফাঁস দেওয়ার দড়ি এনেছিল ওরা, দীপেশ খুন করেছে সুশান্তকে', ভাইরাল হল ভিডিও

 

এছাড়া নায়িকার চরিত্রটি এবারে করা হয়েছে অত্যন্ত শক্তিশালী। ছবির বিষয় রাকেশ রোশন জানান, "আমরা চিত্রনাট্যের উপর এখনও কাজ করে যাচ্ছি।" যদিও ঘনিষ্ঠ সূত্রের খবর, ছবির প্রি-প্রোডাকশনের কাজ এরই মধ্যে শুরু হয়ে গিয়েছে। লকডাউনের নানা নিয়মাবলী উঠলে শ্যুটিং করা হবে। অবস্থা খানিক স্থিতিশীল হলে বিদেশের শ্যুট নিয়েই আগে কাজ শুরু করবেন তারা।