Asianet News BanglaAsianet News Bangla

COVID 19 in Bollywood: হৃত্বিকের জন্মদিনের পরের দিনই করোনায় আক্রান্ত প্রাক্তন স্ত্রী, কেমন আছেন সুজান

হৃত্বিকের জন্মদিনের পরের দিনই মিলল খবর, করোনায় আক্রান্ত এবার তাঁর প্রাক্তন স্ত্রী সুজান খান। 

hrithik roshan wife Sussanne Khan tested covid positive bjc
Author
Kolkata, First Published Jan 11, 2022, 11:40 AM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সোমবাারই হৃত্বিক রোশনের (Hrithik Roshan)  জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় ওঠে ঝড়, গ্রীক গডের বার্থ ডে বলে কথা, পরিবার থেকে থেকে শুরু করে পরিজন, সকলেই এদিন নিজের মত করে শুভেচ্ছায় ভরিয়ে দিলেন তাঁকে। তবে সুপারস্টারের পরিবার বলতে এখন সেই তালিকাতে পরে না সুজান খান (Sussanne Khan), কিন্তু ১০০ শতাংশ তা সঠিক তথ্য নয়, কারণ বিবাহ বিচ্ছেদ হয়ে গেলেও সন্তানদের মুখ চেয়ে তাঁরাা বন্ধুত্বের সম্পর্কেই ছিলেন। এমন কি পরবর্তীতে এক সঙ্গে থাকাও শুরু করেন, যার ফলে বর্তমানে বলাই চলে যে সুজান হৃত্বিকের জীবনে এক কথায় অঙ্গাঙ্গীভাবে জড়িত। এবার সেই স্টারই করোনায় আক্রান্ত হলেন। সোশ্যাল মিডিয়ায় এই খবর শেয়ার করে তিনি জানান, টানা দুই বছরের লড়াইয়ের পর তৃতীয় বছরে জেদি করোনা ভাইরাস আমার শরীরে থাবা বসালো। সুজান ওমিক্রনে আক্রান্ত। 

বছর ঘুরতেই ভয়ানক ছবি ধরা পড়ছে করোনার (COVID 19) । একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার খবর আসছে সামনে। হয়ে গিয়েছে দ্বিতীয় ভ্যাকশিন, তবুও করোনায় আক্রান্তের বারবারন্ত চোখে পড়ছে সর্বত্র, কোথাও অসচেতনতার ছবি, কোথাও আবার কাজের সূত্রে বা পার্টি, জমায়েত ঘিরে বাড়ছে জল্পনা, এবার তেমনই ছবি বিটাউনে, একের পর এক করোনায় আক্রান্তের (COVID 19 Positive) খবর সামনে এলেও কোথাও গিয়ে যেন এখনও স্থগিত হচ্ছে না কাজ, সচেতনতা মেনেই চলছে শ্যুটিং, তার জেরেই এবার একে একে করোনায় সংক্রমণের ঝড়।

 

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Sussanne Khan (@suzkr)

আরও পড়ুন- Deepika Padukone On COVID 19: মানসিক স্বাস্থ্য নিয়ে একাধিকবার সরব দীপিকা

আরও পড়ুন- KATRINA-VICKY RELATION: বিটাউনের অলক্ষ্যে বন্ধুর বাড়িতেই বাড়ছিল সম্পর্ক, ভিক্যাটের গোপন ফান্ডা ফাঁস

২০২১-এর শেষ থেকেই আবারও জাঁকিয়ে বসেছে করোনা (COVID 19), ঝড়ে গতিতে বেড়ে চলেছে সংক্রমণ। সেলেব দুনিয়া (Cine World) থেকে শুরু করে সাধারণ মানুষ, আক্রান্তের সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। এরই মাঝে একের পর এক সেলিব্রিটিদের করোনা পজিটিভ  (Corona Positive) খবর নেট দুনিয়ার পাতায় উঠে আসতে দেখা যাচ্ছে। সিনে দুনিয়াকে ছন্দে ফেরাতে মরিয়া সেলেবমহল এবার একের পর এক করোনার জেরে গৃহবন্দি, বাড়ছে সংক্রমণ, একের পর এক একের পর এক সেলেব করোনায় আক্রান্ত হওয়ার পরই ঝড়ের গতীতে ভাইরাল হয়ে ওঠে সেই খবর, সংক্রমণের মাত্রা এতটাই দ্রুততার সঙ্গে ছড়াচ্ছে যে নিত্য বিভিন্ন মহল থেকে মিলছে করোনা সংক্রমণের খবর। সুজান খানের আক্রান্তের খবর মেলা মাত্রই ভক্তরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করে সোশ্যাল মিডিয়ায় কমেন্ট বক্স ভরিয়ে তুলল। 

Follow Us:
Download App:
  • android
  • ios