ছবির কাজ শেষ। কিন্তু মুক্তির দিনকে ঘিরে হাজারও সমস্যার সন্মুখীন হতে হয় সুপার ৩০ টিমকে। কখনও কঙ্গনা রানওয়াতের ছবির সঙ্গে টক্কর, কখনও আবার সঠিক সময় প্রেক্ষাগৃহ পাওয়ার সমস্যা। ক্রমেই পেছতে শুরু করে ছবি মুক্তির দিন।

কিছুদিন আগেই ছবির নায়ক ঋত্বিক রোশন সোশ্যাল মিডিয়ায় জানিয়ে ছিলেন ২৬ শে জুলাই মুক্তি পাচ্ছে না সুপার ৩০। কারণ বশত উল্লেখও করেন এই একই দিনে মুক্তি পাচ্ছে কঙ্গনা রানওয়াতের ছবি, মেন্টাল হ্যায় কেয়া। কোনও রকম বিতর্কে তিনি আর জড়াতে চান না। ফলত নিরাশ হতে হয় ঋত্বিক ভক্তদের।

অবশেষে মুক্তি পাচ্ছে সেই বহু প্রতিক্ষিত ছবি। কয়েকদিন কাটতে না কাটতেই এমনই খবর নিয়ে হাজির হলেন ঋত্বিক রোশন। তবে শুধুই খবর নয়, সঙ্গে রইল উপরি পাওনাও, ২৬শে জুলাইয়ের বদলে ছবি মুক্তি পাচ্ছে ১২ই জুলাই। নির্ধারিত সময়ের প্রায় ১৪ দিন আগে। তবে এই সিদ্ধান্তেও কোথাও যেন কিন্তু থেকে গেল। কঙ্গনা রানওয়াতের ছবি মুক্তির দিন এড়াতে গিয়ে বক্স অফিস টক্করে হাজির হলে সিদ্ধার্থ মালহোত্রা। ঐ একই দিনে, অর্থাৎ ১২ই জুলাই মুক্তি পাচ্ছে সিদ্ধার্থ অভিনীত জাবারিয়া জোড়ি। ফলে বিতর্ক এড়ালেও খালি ময়দানে গোল দেওয়া হল না ঋত্বিকের। টক্কর দিতে ঐ একই দিনে হাজিরা দেবেন সিদ্ধার্থ মালহোত্রা।