বলি থেকে হলি সর্বত্রই রাজ করছে এই করোনা ভাইরাস। বলিউডে একের পর এক অভিনেতা-অভিনেত্রীরা সোশ্যাল মিডিয়ায় সরব হয়েছেন করোনা ভাইরাস নিয়ে। বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমারের পর আইসোলেশনে বিগ বি। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ছবি শেয়ার করেছেন বলিউডের শাহেনশাহ অমিতাভ বচ্চন। হাতে সরকারি হোম কোয়ারেন্টাইনের ছাপ। তার উপর একটা ক্যাপশন। নেটদুনিয়ায় আপাতত ভাইরাল এই ছবি। 

আরও পড়ুন-করোনা মোকাবিলায় নয়া চ্যালেঞ্জ দীপিকার, ভিডিও পোস্টে দিলেন বার্তা...

 আতঙ্ক যেন পিছু ছাড়ছে না। সারা দেশ জুড়ে গ্রাস করেছে করোনা আতঙ্ক। স্বেচ্ছায় নিজেকে গৃহবন্দি করে ফেললেন বলিউডের শাহেনশা। গতকালই আইসোলেশনে যাওয়ার আগে মহারাষ্ট্র সরকারের কোয়ারেন্টাইন স্ট্যাম্প লাগিয়ে টুইট করেন বিগ বি। সূত্র থেকে জানা গেছে, যাদের আইসোলেশনে পাঠানো হচ্ছে, আর যারা স্বেচ্ছায় আইসোলেশনে যাচ্ছেন তাদের হাতে এই সরকারি স্ট্যাম্প লাগানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে। যাতে সকলের মাঝখানে তাদের চিহ্নিত করা যায়। অমিতাভ টুইটে জানিয়েছেন, ভোটের কালি দিয়েই এই স্ট্যাম্প ব্যবহার করা হচ্ছে। আর এই কালি সহজে ওঠার নয় বলেই জানিয়েছেন অভিনেতা। এবং শুধু তাই নয়, সকলকে সাবধানে থাকারও কথা জানিয়েছেন অভিনেতা।

আরও পড়ুন-'লাভ-সেক্স-ধোকা' এটাই বলিউডের নিয়ম, যৌন সম্পর্কে জড়িয়েছিলেন এই বলি তারকারা...

 

 

যদিও এই প্রথমবার নয়, এর আগে করোনা নিয়ে সতর্ক করতে একাধিক টুইট করেছেন বিগ বি।


আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। বলি থেকে হলি সর্বত্রই রাজ করছে এই করোনা ভাইরাস। ইতিমধ্যেই বিশ্ব স্বাস্থ্য সংস্থা করোনাকে মহামারি বলে চিহ্নিত করেছে।  পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সকলেই মরিয়া হয়ে উঠেছে। বলিউডের করোনার প্রভাব পড়েছে। ইতিমধ্যেই করোনার দাপটে একের পর এক ছবির শ্যুটিং বন্ধ হচ্ছে। থিয়েটার থেকে সিনেমাহল সবই প্রায় দর্শকশূন্য। এই মুহূর্তে করোনা নিয়ে কোনও ত্রাস ছড়াতে বা গুজবে কান না দিতে বলা হচ্ছে সকলকে। প্রসঙ্গত দিলীপ কুমার, ভজন সম্রাট অনুপ জালোটা মতোন তারকারা স্বেচ্ছায় আইসোলেশনে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। এবং বহু তারকারাই নিজের ঘরবন্দি করেছেন।