Asianet News BanglaAsianet News Bangla

করোনাকে বুড়ো আঙুল দেখিয়ে চুম্বনে মত্ত বলি তারকারা, দেখুন ছবিতে

  •  করোনা নিয়ে ত্রস্ত গোটা দেশ
  • করোনার মধ্যেই দেদার চুম্বনে মত্ত হয়েছেন বলি তারকারা
  • পার্টির মাঝে চুম্বনে ব্যস্ত বলিউডের জনপ্রিয় জুটিরা
  • ইতিমধ্যেই করোনার দাপটে একের পর এক ছবির শ্যুটিং বন্ধ হচ্ছে
In corona Virus scares bollywood stars are kissing each other
Author
Kolkata, First Published Mar 16, 2020, 2:06 PM IST
  • Facebook
  • Twitter
  • Whatsapp

সদ্যই ২৭-এ পা দিয়েছেন, বলি অভিনেত্রী আলিয়া ভাট। কাজের ব্যস্ততার জন্যই বয়ফ্রেন্ড রণবীরকে ছাড়াই এই বছরের কেট কাটেন অভিনেত্রী আলিয়া। ঘরোয়া ভাবেই জন্মদিন পালনের মধ্যেও সম্প্রতি একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। যেখানে কিনা আলিয়ার গালে রণবীরকে চুমু খেতে দেখা যাচ্ছে। তবে শুধু আলিয়া-রণবীরই নয়,  পার্টির মাঝে চুম্বনে ব্যস্ত  বলিউডের জনপ্রিয় জুটি মালাইকা আরোরা খান এবং অর্জুন কাপুর। ইতিমধ্যেই করোনা নিয়ে ত্রস্ত গোটা দেশ।  কিন্তু এই ছবি দেখে বোঝা দায়, যে করেনা গ্রাস আদৌ করেছে কিনা। বরং করেনাকে বুড়ো আঙ্গুল দেখিয়ে দেদার চুম্বনে মত্ত হয়েছেন বলি তারকারা।

আরও পড়ুন-রমরমিয়ে চলছিল দেহব্যবসা, চিকাগো-য় মধুচক্রের মক্ষীরানি ছিলেন ১১ জন ভারতীয় অভিনেত্রী...

ইতিমধ্যেই করোনার দাপটে একের পর এক ছবির শ্যুটিং বন্ধ হচ্ছে। থিয়েটার থেকে সিনেমাহল সবই প্রায় দর্শকশূন্য।মানুষের সংস্পর্শেই সংক্রমিত হচ্ছে এই করোনা ভাইরাস । মানুষের নিঃশ্বাস প্রশ্বাসের সঙ্গেই ছড়িয়ে যাচ্ছে এই রোগের জীবানু।  যত দিন যাচ্ছে ততই যেন লাফিয়ে লাফিয়ে বাড়ছে ভাইরাসে আক্রান্ত এবং মৃতের সংখ্যা। সারা দেশে  মহামারির আকার ধারণ করেছে এই করোনা ভাইরাস।  ইতিমধ্যে মুম্বইতে জারি হয়েছে ১৪৪ ধারা। করোনা আক্রান্তের মধ্যেই ইতিমধ্যেই মুক্তি পিছিয়েছে 'সূর্যবংশী', 'জার্সি', 'ব্রহ্মাস্ত্র'-এর মতো একাধিক ছবি।  এমনকী বক্স অফিসের লোকসানের মুখে রয়েছে সদ্য মুক্তিপ্রাপ্ত ছবি 'আংরেজি মিডিয়াম'।

 

In corona Virus scares bollywood stars are kissing each other

 

আরও পড়ুন-পাহাড়ি কন্যার মাথায় উঠল সুপার মডেলের মুকুট, জানুন তার কাহিনি..

আতঙ্কের আর এক নাম করোনা। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই করোনা আতঙ্ক এখন ছড়িয়ে পড়েছে সর্বত্র। মুহূর্তের মধ্যে একজনের থেকে আরেকজনের শরীরে ছড়িয়ে পড়ছে এই ভাইরাস। একের পর এক অভিনেতা-অভিনেত্রীরাও করোনো নিয়ে আতঙ্কিত।  কিন্তু সাম্প্রতিক কালের এই ছবি যেন করোনার অন্য সুর গাইছে। ইতিমধ্যেই আলিয়ার হাতে রয়েছে একের পর এক ছবি।  'ব্রহ্মাস্ত্র', 'গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি' নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। ঠিক তেমনই রণবীরও 'ব্রহ্মাস্ত্র'-এর  শামসেরা নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেতা।


 

Follow Us:
Download App:
  • android
  • ios